BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দ্বিতীয় বিয়ে নিয়ে নিত্য অশান্তি, রাগে প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন ‘গুণধর’ স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: May 20, 2022 11:17 am|    Updated: May 20, 2022 11:17 am

A woman allegedly killed by husband in Birbhum | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

নন্দন দত্ত, বীরভূম: দ্বিতীয় বিয়ে করায় লাগাতার অশান্তির জের। প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) নলহাটিতে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম প্রভাত কোনাই। বীরভূমের নলহাটি থানার বারাগ্রাম কোনাই পাড়ার বাসিন্দা সে। স্ত্রী ও সন্তানদের নিয়ে ছিল সংসার। সূত্রের খবর, কিছুদিন আগে ফের বিয়ে করে প্রভাত। বিষয়টি জানাজানি হতেই প্রথম স্ত্রী রাধারানির সঙ্গে শুরু হয় অশান্তি। প্রতিদিন তাঁদের মধ্যে ঝামেলা হত। বৃহস্পতিবারও প্রভাত ও রাধারানির মধ্যে অশান্তি হয় বলে খবর। তারপর রাতের খাওয়া দাওয়া সেরে সন্তানদের সঙ্গে ঘুমিয়ে পড়েন রাধারানি।

[আরও পড়ুন: ফেসবুকে ভুয়ো পরিচয়ে যুবতীর সঙ্গে প্রেম, নগ্ন ভিডিও ভাইরাল করার হুমকি, গ্রেপ্তার রাঁধুনি]

সূত্রের খবর, গভীর রাতে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর উপর হামলা করে প্রভাত। গলায় এলোপাথাড়ি কোপ দেয়। মহিলার আর্তনাদে ঘুম ভাঙে সন্তানদের। এরপরই বিষয়টি জানাজানি হয়ে যায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই ভরতি ছিলেন রাতে। সকালে মৃত্যু হয় রাধারানির। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেপ্তার করা হয়েছে প্রভাত কোনাইকে। উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহার করা অস্ত্র। এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রভাতের শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশীরাও। ঘটনার নেপথ্যে অন্য কারও যোগ রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: পরীক্ষা না দিয়েই কল্যাণী এইমসে চাকরি! এবার নিয়োগ কেলেঙ্কারিতে নাম দুই বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে