BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভরদুপুরে রাস্তায় স্ত্রীকে কুপিয়ে খুন পুলিশ কর্মীর! হাড়হিম কাণ্ড কাঁথিতে

Published by: Tiyasha Sarkar |    Posted: November 18, 2022 3:53 pm|    Updated: November 18, 2022 3:53 pm

A woman allegedly killed by husband in contai | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ভরদুপুরে কাঁথি গার্লস স্কুলের সামনে হাড়হিম করা কাণ্ড। আচমকা প্রকাশ্য রাস্তায় ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রীকে খুন স্বামীর। অভিযুক্ত পুলিশ কর্মীকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পূ্র্ব মেদিনীপুরের কাঁথিতে (Contai)। দাম্পত্য কলহের জেরেই এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

জানা গিয়েছে, অভিযুক্ত পুলিশ কর্মীর নাম বাপ্পাদিত্য রায়। পূর্ব মেদিনীপুরের মারিশদা থানায় কর্মরত সে। শুক্রবার সকালে মেয়েকে স্কুলে নিয়ে গিয়েছিলেন বাপ্পাদিত্যের স্ত্রী। মেয়ে ঢুকে যাওয়ার পর স্কুল অর্থাৎ কাঁথি গার্লস স্কুলের সামনেই বসে ছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, আচমকা বাপ্পাদিত্য সেখানে যান। স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির মাঝে হঠাৎ স্ত্রীর বুকে ছুরি বসিয়ে দেয় ওই পুলিশ কর্মী। সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়েন মহিলা।

[ আরও পড়ুন: দিল্লি কাণ্ডের ছায়া বারুইপুরে, প্রাক্তন নৌসেনা কর্মীর টুকরো করা দেহ মিলল পুকুরে!]

মহকুমা পুলিশ আধিকারিকরে অফিসের ঢিল ছোঁড়া দূরত্বে এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এসডিও অফিসের সামনে থাকা পুলিশ কর্মীরা বাপ্পাদিত্যকে আটক করে। এদিকে তড়িঘড়ি বধূকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কাঁথি মহকুমা হাসপাতালে। সেখানে চিকিৎসা শুরুর পরই মৃত্যু হয় মহিলার। দিনে দুপুরে এই ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা।

কিন্তু কেন এই হত্যাকা্ণ্ড? প্রাথমিকভাবে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে বনিবনা ছিল না বাপ্পাদিত্যের। অশান্তি লেগেই থাকত। তবে কী সেই কারণেই খুন? খতিয়ে দেখছে পুলিশ। বনিবনা না হওয়ার কারণও জানার চেষ্টায় তদন্তকারীরা।

[ আরও পড়ুন: পরকীয়ায় বাধা দেওয়ায় প্রেমিকার স্বামীকে এলোপাথাড়ি কোপ যুবকের! তুমুল চাঞ্চল্য বারাকপুরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে