১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

মেলায় যাওয়া নিয়ে বচসার জেরে স্ত্রীকে খুন! গ্রেপ্তার স্বামী

Published by: Tiyasha Sarkar |    Posted: January 21, 2020 2:40 pm|    Updated: January 21, 2020 3:49 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মেলা দেখতে যাওয়া নিয়ে বচসার জেরে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবার জ্যোতিরামপুর এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দীর্ঘদিন ধরে স্ত্রী তাপসীর সঙ্গে গোসাবায় বাস করেন বাদল বর নামে ওই ব্যক্তি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধেয় মেলায় যাওয়ার জন্য স্বামীর কাছে আবদার করছিলেন তাপসী। কিন্তু নিয়ে যেতে রাজি হয়নি দুলাল। এই নিয়ে বচসা বাঁধে দম্পতির মধ্যে। অভিযোগ, সেই সময়ই শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে অভিযুক্ত। ইতিমধ্যেই স্ত্রীকে খুনের অভিযোগে দুলালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: মিলল অজানা জন্তুর পায়ের ছাপ, আতঙ্কে দিন কাটছে ফুলিয়ার এই গ্রামের]

যদিও অভিযুক্তের দাবি, বেশ কিছুদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল তার স্ত্রী। বিষয়টি জানাজানি হতেই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। একাধিকবার স্ত্রীকে ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলে দুলাল। অভিযোগ, স্বামীর কথায় কর্ণপাত করেনি ওই মহিলা। স্বামীর চোখ এড়িয়ে প্রায়শই প্রেমিকের সঙ্গে দেখা করতেন তাপসী। এমনকী স্ত্রীর প্রেমিক বাড়িতে আসতেন আগেই তা টেরও পেয়েছিলেন দুলাল। অভিযুক্ত জানান, সোমবার সকাল থেকে বাড়িতে ছিল না সে। সন্ধেয় বাড়ি ফিরে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে দেখতে পায় সে। তাকে দেখতে পেয়েই ঘর থেকে বেরিয়ে যায় স্ত্রীর প্রেমিক। এরপরই স্ত্রীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুলাল। এরপরই ক্ষোভের বশে স্ত্রীকে আক্রমণ করে সে। এরপরই মৃত্যু হয় তাপসীর। পুলিশের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। প্রয়োজনে মৃতার পরিবারের সদস্য ও প্রতিবেশীদের সঙ্গেও কথা বলা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। সেইসঙ্গে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর আসল কারণ স্পষ্ট হবে বলেও জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: দলের প্রতি আনুগত্যের ‘পুরস্কার’, ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান হলেন অরুণ বন্দ্যোপাধ্যায়]

An Images
An Images
An Images An Images