১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্কে টানাপোড়েন! প্রেমিকাকে গলার নলি কেটে ‘খুন’, হলদিয়ার তরুণী উদ্ধারে চাঞ্চল্যকর তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2022 11:08 am|    Updated: April 27, 2022 11:13 am

A woman allegedly murdered by lover in Haldia | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলদিয়ায় (Haldia) অজ্ঞাত পরিচয় তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় নাটকীয় মোড়। তদন্তে উঠে এল পরকীয়ার তত্ত্ব। সোশ্যাল মিডিয়ার মারফত তৈরি হওয়ায় সম্পর্কের টানাপোড়েনের জেরেই খুন হয়েছেন তরুণী। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২০ এপ্রিল বুধবার রাতে হলদিয়া থেকে উদ্ধার হয়েছিল এক তরুণীর রক্তাক্ত দেহ। পরবর্তীতে জানা যায়, তাঁর নাম টুম্পা দত্ত। কিন্তু খুনের কারণ নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। কারণ, নাম ছাড়া মৃতের কোনও তথ্যই পাচ্ছিলেন না তদন্তকারীরা। অবশেষে রহস্যভেদ হল। পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে সঞ্জয় মান্না নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছে, এই যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল মৃত টুম্পার। যার জেরে এই পরিণতি।

[আরও পড়ুন: হাঁসখালি গণধর্ষণ কাণ্ড: মূল অভিযুক্তের বাবা তৃণমূল নেতাকে ডেকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের]

জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় সঞ্জয়ের সঙ্গে পরিচয় হয়েছিল টুম্পার। ক্রমেই কথাবার্তা বাড়তে থাকে। তৈরি হয় ঘনিষ্ঠতা। পরবর্তীতে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁরা। সূত্রের খবর, সম্প্রতি প্রেমিকের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন টুম্পা। যা মেনে নিতে পারেননি সঞ্জয়। সেই কারণেই প্রেমিকাকে খুনের ছক কষে বলে দাবি পুলিশের।

পুলিশের দাবি, খুনের পরিকল্পনা করেই ঘটনার দিন প্রেমিকাকে বাইকে করে বাড়ি থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে নিয়ে গিয়েছিল সঞ্জয়। সেখানেই গলার নলি কেটে খুন করে। এরপর দেহ ফেলে রেখে বাইক চালিয়ে বাড়ি ফেরে সে। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। অবশেষে গ্রেপ্তার প্রেমিক।

[আরও পড়ুন: গভীর রাতে দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি, মৃত ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে