১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুঙ্গের থেকে জোগাড় করে বাংলায় বিক্রি, ফরাক্কায় মহিলা অস্ত্র কারবারির পর্দাফাঁস

Published by: Sayani Sen |    Posted: June 23, 2022 12:43 pm|    Updated: June 23, 2022 12:45 pm

A woman arrests from Murshidabad in illegal arms case । Sangbad Pratidin

শাহজাদ হোসেন, ফরাক্কা: বেআইনি অস্ত্র কারবারির পর্দাফাঁস। রাজ্য পুলিশের এসটিএফ এবং ফরাক্কা পুলিশের যৌথ উদ্যোগে গ্রেপ্তার অস্ত্র ব্যবসায়ী। মর্জিনা বেওয়া নামে ওই মহিলাকে মুর্শিদাবাদের ফরাক্কার এনটিপিসি মোড়ে ত্রিমোহনীর জি কেবিনের কাছ থেকে হাতেনাতে পাকড়াও করা হয়।

ধৃত মর্জিনা বেওয়া, পঞ্চান্ন বছর বয়সি। মালদহের কালিয়াচক থানার শাহবাজপুর বাবুনটোলার বাসিন্দা সে। বিহারের মুঙ্গের থেকে অস্ত্রশস্ত্র নিয়ে আসে মর্জিনা। তারপর ওই অস্ত্রশস্ত্র বিভিন্ন জায়গায় বিক্রি করত মহিলা। তদন্তকারীরা গোপন সূত্রে খবর পান, বুধবার মর্জিনা মুঙ্গের থেকে অস্ত্রশস্ত্র নিয়ে ফিরবে ফরাক্কায়। তারপর সেখান থেকে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে মালদহের কালিয়াচকে পৌঁছবে।

[আরও পড়ুন: সরযূ নদীতে স্নানের মাঝে বউকে চুমু, যুবককে বেধড়ক পেটাল জনতা, ভাইরাল ভিডিও]

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ ওই অস্ত্র পাচারকারীকে পিছু ধাওয়া করে। পিছু নিয়ে ফরাক্কার এনটিপিসি মোড়ে ত্রিমোহনীর জি কেবিনের কাছ থেকে মর্জিনা বেওয়াকে পাকড়াও করে রাজ্য পুলিশের এসটিএফ এবং ফরাক্কা থানার পুলিশেরা। তার কাছ থেকে তিনটি সেভেন এম এম পিস্তল, ৬টি ম্যাগাজিন বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হবে। তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন তদন্তকারীরা।

মুঙ্গেরে কার থেকে  অস্ত্র কিনত? কাদের কাছে এতদিন অস্ত্র বিক্রি করত মর্জিনা? মর্জিনা বেওয়ার সঙ্গে অস্ত্র কারবারে আর কারা জড়িত ছিল? কত টাকাই বা আয় করত সে? মহিলা অস্ত্র কারবারি গ্রেপ্তারিতে এমনই একাধিক প্রশ্নের ভিড়। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।  

[আরও পড়ুন: Coronavirus: দেশের দৈনিক করোনা আক্রান্ত ফের ১৩ হাজারের বেশি, চিন্তা মৃতের সংখ্যাতেও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে