৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রঞ্জন মহাপাত্র, কাঁথি: মেয়ের প্রেমিককে পছন্দ হয়নি পরিবারের। তাই যুবককে বিষ খাইয়ে খুনের চেষ্টা করার অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের মহম্মদপুরে। প্রেমিকার মা-সহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করেছে ভগবানপুর থানার পুলিশ। এদিকে, অসুস্থ ওই যুবক হাসপাতালে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানার মহম্মদপুর গ্রামের বাসিন্দা রতন মান্নার সঙ্গে গ্রামেরই এক কিশোরীর সম্পর্ক তৈরি হয়। বাড়ির সকলের নজর এড়িয়ে দীর্ঘদিন ধরেই প্রেম চলছিল তাদের। আচমকাই কিশোরীর পরিবারের প্রেমের কথা জেনে যায়। ওই যুবককে কিছুতেই পছন্দ হয়নি তাঁদের। তাই বাড়িতে অশান্তি চলছিল। তবে পরিজনদের আপত্তিতে পাত্তা না দিয়ে ওই যুগল পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। অবশ্য পরিকল্পনা বাস্তবায়নের আগেই ফাঁস হয়ে যায়। জেনে যায় কিশোরীর পরিবারের লোকজনেরা। ইতিমধ্যেই সরস্বতী পুজোর দিনেও দু’জনকে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে দেখেন অনেকেই। অভিযোগ, এরপর কিশোরীর পরিবারের লোকজনেরা ওই যুবককে হুমকি দিতে থাকে। তবে সম্পর্কে বিচ্ছেদ চাইতেন না ওই যুবকও। তাই তাঁদের কথায় কান দেননি তিনি। এরপর বৃহস্পতিবার প্রেমিকার মা একদল লোকজনকে নিয়ে গিয়ে রতন মান্নার বাড়িতে যায়। তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। যুবকের পরিবারের আরও অভিযোগ, প্রেমিকার মা ওই যুবকের মুখে বিষ ঢেলে খুনের চেষ্টা করে।

[আরও পড়ুন: মানবিক ভিলেজ পুলিশ ও সিভিক ভলান্টিয়ার, নদীতে ঝাঁপ দিয়ে বাঁচালেন মহিলার প্রাণ]

গুরুতর অসুস্থ অবস্থায় প্রেমিক রতনকে তমলুকের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করেন তাঁর পরিজনেরা। চিকিৎসকদের দাবি, ওই যুবকের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। বিপন্মুক্ত কি না, সে বিষয়ে এখনও নিশ্চিত করে কিছুই বলছেন না চিকিৎসকরা। এই ঘটনায় ভগবানপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবকের পরিজনেরা। অভিযোগের ভিত্তিতে পুলিশ কিশোরীর মা-সহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং