BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে গণধর্ষণের শিকার বনগাঁর তরুণী! গ্রেপ্তার ১

Published by: Tiyasha Sarkar |    Posted: October 20, 2021 1:45 pm|    Updated: October 20, 2021 1:45 pm

A woman of Bangaon allegedly gang raped on Tuesday | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে গণধর্ষণের শিকার তরুণী। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বনগাঁর (Bangaon) ভরতপুরের কালিতলায়। ইতিমধ্যেই ১ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি ২ অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

বনগাঁর গোবরাপুরে বাসিন্দা ওই তরুণী। মায়ের সঙ্গে ভাড়া থাকেন তিনি। পেশায় বিউশিয়ান। বাবা কর্মসূত্রে থাকেন ভিনরাজ্যে। জানা গিয়েছে, ভরতপুরের তাঁর মামাবাড়ি। মঙ্গলবার মামাবাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। রাতে জন্মদিনের নিমন্ত্রণ ছিল সুদীপ বিশ্বাস নামে এক যুবকের বাড়িতে। কয়েকজন বন্ধুর সঙ্গে সেখানে গিয়েছিলেন ওই তরুণী। অভিযোগ, সেখানে আকুন্ঠ মদ্যপান করেন তিনি।

[আরও পড়ুন: উপনির্বাচনের আগে দলবদলের হিড়িক, খড়দহে BJP থেকে তৃণমূলে যোগ দিচ্ছে শতাধিক পরিবার]

অবস্থা বেগতিক বুঝে সুদীপ ওই তরুণীকে বাড়ির সামনে ছেড়ে দিয়ে যান। সেই সময়ই ঘটে বিপত্তি। অভিযোগ, ঘরে ঢোকার আগেই শোভন রায়, দেবব্রত রায় ও সুজিত বিশ্বাস নামে তিন যুবক ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে যায় এলাকার একটি আমবাগানে। সেখানে গণধর্ষণ (Gang Raped) করা হয় তরুণীকে।

অনেক রাত হয়ে গেলেও তরুণী বাড়ি না ফেরায় তাঁর খোঁজ শুরু করে পরিবার। দীর্ঘক্ষণ পর আমবাগান থেকে নগ্ন অবস্থায় উদ্ধার হয় তরুণী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বনগাঁ হাসপাতালে। রাতেই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বেপাত্তা ২ জন। তাঁদের খোঁজ চালাচ্ছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: লাগাতার বৃষ্টিতে উত্তরবঙ্গের পরিস্থিতির আরও অবনতি, পাহাড়ে ফের ধস, বন্ধ টয়ট্রেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে