BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চার্জে দিয়ে গেম খেলার সময় আচমকাই মোবাইল বিস্ফোরণ! মৃত্যু বধূর

Published by: Tiyasha Sarkar |    Posted: February 1, 2022 9:14 pm|    Updated: February 1, 2022 9:14 pm

A woman of Kulpi died due to Mobile blast | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: চার্জে বসিয়ে মোবাইলে গেম খেলছিলেন বধূ। পরিণতি হল ভয়াবহ। মোবাইল বিস্ফোরণে প্রাণ গেল বধূর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলপি থানার রামকৃষ্ণপুরে।

মৃত বধূর নাম শম্পা বৈরাগী। দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার রামকৃষ্ণপুরের গরাণকাঠি এলাকায় থাকতেন তিনি। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে বাড়িতেই ছিলেন তিনি। মোবাইল ফোনটি চার্জে বসিয়ে গেম খেলছিলেন শম্পাদেবী। আচমকাই বিকট শব্দ পান প্রতিবেশীরা। ঘরে গিয়ে দেখেন দগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন শম্পাদেবী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুলপি গ্রামীণ হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। মঙ্গলবার দুপুরে সেখানেই মৃত্যু হয় গৃহবধূ শম্পা বৈরাগীর।

[আরও পড়ুন: জয়হিন্দ বাহিনীর পোশাক হবে আজাদ হিন্দ ফৌজের আদলে, লোগো আঁকবেন মুখ্যমন্ত্রী]

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মোবাইল বিস্ফোরণের কারণেই মৃত্যু হয়েছে মহিলার। ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কিত এলাকাবাসীরা। তবে কী কারণে মোবাইল ফোন বিস্ফোরণ ঘটল, কীভাবে গৃহবধূর গায়ে আগুন লাগল তার কারণ এখনও স্পষ্ট নয়। পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে জানানো হয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে কুলপি থানার পুলিশ।

[আরও পড়ুন: WB Civic Polls: ২৭ ফেব্রুয়ারি ১০৮ টি পুরসভার ভোট, সর্বদল বৈঠক ডাকল নির্বাচন কমিশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে