Advertisement
Advertisement
Murshidabad

মদ নিয়ে নিত্য অশান্তি! রাগে স্ত্রীকে কুপিয়ে খুনের পর আত্মহত্যার চেষ্টা স্বামীর

হাসপাতালে চিকিৎসাধীন যুবক।

A woman of Murshidabad allegedly killed by husband

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:March 21, 2024 1:26 pm
  • Updated:March 21, 2024 4:47 pm

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: মদ খাওয়া নিয়ে অশান্তির জের। স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর। ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা মুর্শিদাবাদের(Murshidabad) ভরতপুর এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতার নাম সপ্তমী ঘোষ। তাঁর বয়স ২৫ বছর। স্বামী উৎপল ঘোষ। পেশায় পরিযায়ী শ্রমিক। কর্মসূত্রে থাকতেন কেরলে। যখনই বাড়ি ফিরতেই মদ খাওয়া নিয়ে স্বামীর সঙ্গে তাঁর অশান্তি লেগেই থাকত। সপ্তাহখানেক আগে কেরল থেকে বাড়ি ফেরেন উৎপল। এর পর থেকেই স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল তাঁর। কারণ হিসেবে জানা গিয়েছে অতিরিক্ত মদ্যপান।

Advertisement

[আরও পড়ুন: ২৪ ঘণ্টা পার, অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে এখনও চলছে আয়কর তল্লাশি]

সূ্ত্রের খবর, বুধবার রাতে সপ্তমী ও উৎপলের অশান্তি চরমে ওঠে। কথাকাটাকাটি থেকে হাতাহাতির পর্যায়ে চলে যায় দুজনই। এর পরই উৎপল হাঁসুয়া নিয়ে স্ত্রীর উপর চড়াও হয় বলে অভিযোগ। এলোপাথাড়ি কোপাতে থাকে তাঁকে। রক্তাক্ত অবস্থায় মেঝেয় লুটিয়ে পড়েন তরুণী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এর পরই আত্মহত্যার চেষ্টা করেন উৎপল। রাতেই তাঁকে উদ্ধার করে কান্দির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মুর্শিদাবাদ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: শান্তনু গাঁজাখোর, ভোট দেবেন না! কেন্দ্রীয় মন্ত্রীকে বেনজির আক্রমণ দলেরই বিধায়কের, ভাইরাল অডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ