BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

ছেলেধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীনকে গণপিটুনি, চাঞ্চল্য কৃষ্ণনগরে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 14, 2019 1:38 pm|    Updated: September 14, 2019 3:09 pm

An Images

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: ফের মানসিক ভারসাম্যহীন মহিলাকে ছেলেধরা সন্দেহে মারধরের ঘটনা ঘটল রাজ্যে। শুক্রবার ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগরের পানিঘাটা পঞ্চায়েতের রাধাকান্তপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তবে আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে ওই মহিলাকে।

[আরও পড়ুন: সৌজন্যের নজির, অসুস্থতার খবর পেয়ে প্রাক্তন সিপিএম বিধায়কের বাড়িতে স্বপন দেবনাথ]

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরের পর দুই কিশোরীকে নিয়ে রেললাইন বরাবর হেঁটে যাচ্ছিলেন বছর চল্লিশের এক মহিলা। ওই মহিলার সঙ্গে কিশোরীদের দেখে তাঁকে ছেলেধরা বলে সন্দেহ হয় স্থানীয়দের। সন্দেহবশত ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন তাঁরা। মহিলা অসংলগ্ন উত্তর দিতেই সন্দেহ বাড়ে স্থানীয়দের। মুহূর্তে এলাকায় ছেলেধরা ধরা পড়ার খবর রটে যায়। খবর পেয়ে অনেকেই জড়ো হন এলাকায়। অভিযোগ, স্রেফ সন্দেহবশত এরপর বাসিন্দারা ওই মহিলাকে মারধর করতে শুরু করে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। কোনওক্রমে উত্তেজিত জনতার কাছ থেকে মহিলাকে উদ্ধার করে তাঁরা।

এরপর পুলিশ ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। কিন্তু জেরার মুখে কার্যত কিছুই বলতে পারেননি বছর চল্লিশের ওই মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার কথাবার্তায় হিন্দি টান রয়েছে। তাঁর সঙ্গে থাকা দুই কিশোরী জানিয়েছে, তাদের নাম বৈশাখী ও গান্ধী। তাদের দুজনেরই বয়স দশ। সূত্রের খবর, তাদের বাড়ি নাকাশিপাড়া থানার বেথুয়াডহরির বেলতলা এলাকায়। যদিও তারা দু’জন ওই মহিলার সঙ্গে কোথায় এবং কেন যাচ্ছিল, তা তারা স্পষ্টভাবে জানাতে পারেনি। তবে তাদের যে ওই মহিলা ধরে নিয়ে যাচ্ছিলেন না, জিজ্ঞাসাবাদে সে বিষয়ে নিশ্চিত হয়েছে তদন্তকারীরা। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই দুই কিশোরী ও ওই মহিলার পরিবারের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

[আরও পড়ুন: একলাফে অনেকটা বাড়ল রেশন কার্ডে আয়ের সীমা, সস্তার চাল পাবেন বহু মানুষ ]

An Images
An Images
An Images An Images