১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সম্পত্তি নিয়ে বিবাদের জের, হাত কেটে ঝোলানোর পর যুবককে খুন! তীব্র চাঞ্চল্য রায়গঞ্জে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 17, 2021 3:57 pm|    Updated: September 17, 2021 3:57 pm

A youth allegedly killed by neighbour in Raiganj, West Bengal | Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: সম্পত্তি নিয়ে বিবাদের জের। নৃশংসভাবে যুবককে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের (North Dinajpur) রায়গঞ্জের ভাটুন পঞ্চায়েতের গোপালপুল ফুটানি এসএসকে সংসদ এলাকায়। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করেছে দেহ। গ্রেপ্তার করা হয়েছে ৩ অভিযুক্তকে।

রায়গঞ্জের (Raiganj) ভাটুন পঞ্চায়েতের গোপালপুল ফুটানি এসএসকে সংসদ এলাকার বাসিন্দা আরশাদ আনসারি। বয়স ৩০ বছর। স্ত্রী, সন্তান ও দাদাদের সঙ্গে থাকতেন ওই যুবক। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে আরশাদের বসত বাড়ি নিয়ে অশান্তি চলছিল প্রতিবেশী বটুয়া ও রমজান আনসারির সঙ্গে। তাঁরা ওই যুবকের বসতভিটে দখলের চেষ্টা করছিল বলে অভিযোগ। এই নিয়ে অশান্তিও হয়েছে। যার জেরে খানিকটা বাধ্য হয়েই দিন দশেক আগে রায়গঞ্জের ভাটল পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন আরশাদ। পুলিশ দুইপক্ষকে ডেকেও পাঠিয়েছিলেন।

[আরও পড়ুন: নিম্নচাপের বৃষ্টিতে বিপত্তি, কেলেঘাই ও কংসাবতী নদীর বাঁধ ভেঙে প্লাবিত বহু গ্রাম]

আরশাদ পুলিশের দ্বারস্থ হওয়ায় বটুয়াদের ক্ষোভ চরম আকার নেয়। সেই আক্রোশের কারণেই শুক্রবার আরশাদের বাড়িতে চড়াও হয় বটুয়া ও রমজান। অভিযোগ, ঘরে ঢুকেই আরশাদের পেটে তলোয়ার চালায় তারা। এরপর যুবকের দুটো হাত কেটে দেহ থেকে আলাদা করে দেয় অভিযুক্ত। কাটা হাত ঝুলিয়ে দেয় একটি দড়িতে। রক্তে ভেসে যায় ঘর। এরপরও এলোপাথাড়ি কোপানো হয় আরশাদকে। ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকরা। গ্রেপ্তার করা হয়েছে বেশ কয়েকজনকে। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

এ বিষয়ে কুলিয়ারি এসএসকে গ্রাম সংসদের পঞ্চায়েত সদস্য আনজুরা বেগমের স্বামী বলেন, “দীর্ঘদিন ধরেই জমি নিয়ে অশান্তি চলছিল। সেই কারণেই এদিনের হামলা।” কান্নায় ভেঙে পড়েছেন মৃতের দাদা তাজামুল আনাসারি। তাঁর চোখের সামনে খুন করা হয়েছে। তিনি বলেন, “জমি নিয়ে অশান্তির কারণেই আজ বটুয়ারা হামলা চালিয়েছে। ভাইকে খুন করেছে।” রায়গঞ্জের পুলিশ সুপার সানা আখতার জানিয়েছেন, দুটো পরিবারের মধ্যে জমি নিয়ে ঝামেলা চলছিল। একটা পরিবার শুক্রবার অপরজনকে আক্রমণ করে। একজন মারা গিয়েছে। ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

[আরও পড়ুন:ত্রিকোণ প্রেমে বাধা, ছেলের প্রেমিকার ইন্ধনে পুলিশকর্মী ও পরিবারকে বেধড়ক মার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে