BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বোনকে বিয়ে করতে অস্বীকার প্রেমিকের! প্রতিশোধ নিতে যুবকের প্রিয়জনদের কোপাল দাদা

Published by: Tiyasha Sarkar |    Posted: June 7, 2021 12:19 pm|    Updated: June 7, 2021 12:19 pm

A youth allegedly stab 2 woman in Nadia, accused arrested | Sangbad Pratidin

রমণী বিশ্বাস, তেহট্ট: দীর্ঘদিনের সম্পর্কের পর বোনের দিক থেকে মুখ ফিরিয়েছে তাঁর প্রেমিক। সেই ক্ষোভে বোনের প্রেমিকের মা ও বোনকে এলোপাথাড়ি কোপাল যুবক। সোমবার সাতসকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) তরণীপুর এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

নদিয়ার তরণীপুর মাঠের পাড়া এলাকার বাসিন্দা আমিরুল শেখ। ওই এলাকারই আনিস শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল আমিরুলের বোন। প্রথমদিকে সব কিছু ঠিক থাকলেও, সম্প্রতি আনিস ও তাঁর প্রেমিকার সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। জানা গিয়েছে, তরুণীর পরিবারের তরফে আনিসকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু বিয়েতে রাজি হয়নি সে। এই পরিস্থিতিতে সোমবার সকালে হঠাৎই আনিসের বাড়িতে চড়াও হয় আমিরুল। সেই সময় ওই যুবক বাড়িতে ছিলেন না। ফলে ক্ষোভের বশে আনিসের মা-বোনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায় আমিরুল। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তাঁরা।

[আরও পড়ুন:  পেটের দায়ে জঙ্গলে যাওয়াই কাল, বাঘের হামলায় প্রাণ গেল সুন্দরবনের মৎস্যজীবীর]

চিৎকার শুরু প্রতিবেশীরা ঘটনাস্থলে হাজির হয়। তড়িঘড়ি আহত দু’জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ইতিমধ্যেই আনিসের বোন রেশমাকে স্থানান্তরিত করা হয়েছে কৃষ্ণনগর জেলা হাসপাতালে। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ আধিকারিকরা। কয়েক ঘণ্টার মধ্যেই আটক করা হয়েছে অভিযুক্তকে। আনিসের বাবা জানান, “বাড়িতে ছিলাম। আচমকা মেয়ের চিৎকার শুনতে পাই। দেখতে পাই রক্তে ভেসে যাচ্ছে ঘর।”

[আরও পড়ুন: পাচারের আগেই পর্দাফাঁস! সিউড়ি থেকে ধৃত দুই আন্তঃরাজ্য অস্ত্র কারবারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement