BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাঁস খুঁজতে তিল খেতে যাওয়াই কাল! বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2022 12:54 pm|    Updated: May 25, 2022 7:01 pm

A youth electroeluted to death in Partharpratima, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ষাঁড় তাড়াতে তিল খেতের চারদিকে বিদ্যুৎ সংযোগ করেছিলেন মালিক। হাঁস খুঁজতে সেই বাগানে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল প্রতিবেশী যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) পাথরপ্রতিমা ব্লকের দূর্বাচটি গ্রাম পঞ্চায়েতের পশ্চিম সুরেন্দ্রনগরের গোষ্ঠপাড়া এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। তিলবাগানের মালিককে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম গুরুপদ প্রধান (৩১)। গুরুপদর বাড়ির কাছেই আশিস গিরি নামের এক যুবক তিল চাষ করছেন। কিন্তু নিয়মিত তিল গাছ খেয়ে যাচ্ছিল একটি ষাঁড়। কী উপায়? ষাঁড়কে জব্দ করতে একটি বুদ্ধি বের করে আশিস। সেই মতো রবিবার তিল খেতের চারদিকে বিদ্যুতের তার দিয়ে ঘিরে দেয়। প্রতিদিন সন্ধেয় ওই তারে বিদ্যুৎ সংযোগ করে রাখত আশিস গিরি। মঙ্গলবার সন্ধে নাগাদ গুরুপদ তাঁর হাঁস খুঁজতে তিল খেতের কাছে গিয়েছিলেন। ভাবতেও পারেননি কী বিপদ অপেক্ষা করছে তার জন্য।

[আরও পড়ুন: GTA নির্বাচনের দিনক্ষণ ঘোষণায় ক্ষোভ, প্রতিবাদে আজ থেকে অনশনে বিমল গুরুং]

হাঁস খুঁজতে খুঁজতে আশিসের তিল খেতে চলে যান গুরুপদ। সেই সময়ই কোনওভাবে বাগানোর চারপাশে লাগিয়ে রাখা বিদ্যুতের তারের সংস্পর্শে চলে যান তিনি। বিদ্যুৎস্পৃষ্ট হন গুরুপদ। এদিকে দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও যুবক বাড়ি ফিরছেন না দেখে বাড়ির লোকেরা খুঁজতে বের হন গুরুপদকে। বাগানের কাছে গিয়ে তাঁরা দেখেন, অজ্ঞানন অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন তিনি। পরিবারের আর্তনাদে প্রতিবেশীরা দৌড়ে যান ঘটনাস্থলে। বিষয়টি বুঝতে পেরে তারাই বিদ্যুৎসংযোগ ছিন্ন করেন। এরপর ওই যুবককে উদ্ধার করে মাধবনগর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইতিমধ্যেই পাথরপ্রতিমা থানার পুলিশ দেহটি কাকদ্বীপ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে তিল বাগানের মালিক আশিস গিরিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পরিবারে শোকের ছায়া।

[আরও পড়ুন: প্রতিদ্বন্দ্বী এখন ‘মিত্র’, অর্জুনের ঘর ওয়াপসিতে মন্দিরে এক কুইন্টাল লাড্ডু দিলেন তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে