Advertisement
Advertisement
Iphone

আইফোন অর্ডার করে হাতে মিলল মাটির দলা ! মাথায় হাত কুলটির যুবকের

পুলিশি জেরার মুখে ই কমার্স সংস্থার ডেলিভারি বয়।

A youth of asansol get clay after ordering Iphone | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 21, 2023 6:31 pm
  • Updated:March 21, 2023 6:31 pm

শেখর চন্দ, আসানসোল: অনলাইনে অর্ডার করেছিলেন শেষ বাজারে আসা আইফোন। কিন্তু হাতে পেলেন মাটি! হ্যাঁ, এমন অদ্ভুত ঘটনার সাক্ষী আসানসোলের (Asansol) কুলটির বাসিন্দা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশি জেরার মুখে ই কমার্স সংস্থার ডেলিভারি বয়।

ব্যাপারটা কী? কুলটি থানার অন্তর্গত বরাকর হনুমান চড়ায় ঝনকপুরা এলাকার বাসিন্দা শশী যাদব। সামনেই ভাইয়ের জন্মদিন। তাই জনপ্রিয় একটি ই-কমার্স সাইট থেকে আইফোন ১৪ প্রো ম্যাক্স অর্ডার করেছিলেন তিনি। ডেলিভারি হওয়ার কথা ছিল ২২ মার্চ। তবে ঘটনাচক্রে তা একদিন আগে অর্থাৎ ২১ তারিখ ডেলিভারি দিতে আসেন এক যুবক। ব্যবসায় স্বচ্ছতা রাখতে সম্প্রতি ই-কর্মাস সংস্থাগুলি ‘ওপেন বক্স’ ফিচার এনেছে। যার ফলে ডেলিভারি বয়ের উপস্থিতিতেই এখন ক্রেতা দেখতে পারেন যে তাঁর পার্সেলে সঠিক জিনিস রয়েছে কি না।

Advertisement

[আরও পড়ুন: বগটুই কাণ্ডের বর্ষপূর্তিতে রাজনীতির রং, স্বজনহারাদের দলে টানতে মরিয়া TMC-BJP!]

স্বাভাবিকভাবেই এদিন ফোনের বাক্স হাতে পেয়ে ডেলিভারি বয়ের সামনেই বাক্সটি খোলেন শশী। প্যাকেট খুলতেই দেখা যায়, আইফোনের বাক্সের ভিতর ভরা মাটির দলা। ঘটনার কথা জানাজানি হতেই স্থানীয়রা ভিড় করেন এলাকায়। খবর যায় পুলিশে। পুলিশ ডেলিভারি করতে আসা অভিষেক মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে খবর।

Advertisement

[আরও পড়ুন: মহেশতলার বাজি কারখানায় বিস্ফোরণকাণ্ডে ধৃত বাড়ির মালিক, ঘটনাস্থলে দমকল মন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ