১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল হতেই ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, লজ্জায় আত্মহত্যা?

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2022 8:42 pm|    Updated: November 17, 2022 8:44 pm

A youth of Bankura commits suicide | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

শান্তনু কর, জলপাইগুড়ি: প্রেমিকার সঙ্গে ব্যক্তিগত মুহুর্তের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই লজ্জায় আত্মঘাতী ময়নাগুড়ির (Maynaguri) যুবক। আত্মহত্যার আগে ভিডিও করে অভিযুক্তদের শাস্তির আরজি যুবকের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ময়নাগুড়ির চুড়াভান্ডার এলাকায়। বৃহস্পতিবার অভিযোগ জমা পড়তেই তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো জানিয়েছেন।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম অসীম অধিকারী (২১)। তাঁর বাড়ি ময়নাগুড়ির চূড়াভাণ্ডার এলাকায়। প্রেমিকার সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও কোনওভাবে বন্ধুদের কাছে চলে যায়। এরপর সেই ভিডিও ক্রমাগত বিভিন্ন হোয়াটসঅ্যাপে ভাইরাল হতে থাকে। অসীম বন্ধুদের বারবার অনুরোধ করেছিল, একাজ না করতে। কিন্তু তাতে পাত্তা দেয়নি কেউ। ক্রমাগত ভিডিও ছড়াতে থাকে চারজন। যার জেরে মানসিকভাবে ভেঙে পড়েন অসীম। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়ে নিজের বক্তব্য রেকর্ড করে আত্মঘাতী হন তিনি।

[আরও পড়ুন: কার্তিক পুজোয় বন্ধুকে ‘ফাঁদে’ ফেলতে গিয়ে বিপাকে নিজেরাই! ৬ যুবককে তুলে নিয়ে গেল পুলিশ]

ভিডিওতে অসীম বলেছেন, “মা, বাবা আমি তোমাদের ভালোবাসি। চারজনের জন্য আমাকে পৃথিবী ছেড়ে চলে যেতে হচ্ছে। আমি ওদের বারবার বলেছিলাম একাজ না করতে। তোমরা এর বদলা নিও। সকলে ভাল থাকবেন।”

প্রতিবেশী বিনোদ রায় জানান, নিজেকে ঘরবন্দি করে নিয়েছিলেন অসীম। বুধবার বিকেলে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এরপর একটি ভিডিও পরিবারের লোকজনের হাতে আসে। মৃত যুবকের বাবা অমূল্য অধিকারী বলেন, “বন্ধুদের জন্যই এমন পরিস্থিতি হল। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি চাইছি।” ঘটনায় জলপাইগুড়ি পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো জানান, অভিযোগের ভিত্তিতে আপাতত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। ধৃতদের আগামিকাল জলপাইগুড়ি আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বাড়ি থেকে ডেকে এনে লাগাতার সহবাস! প্রেমিকের বাড়ির সামনে ধরনায় তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে