১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দূরত্ব বাড়িয়েছিলেন প্রেমিকা, রাগে বাড়িতে ডেকে খুনের চেষ্টা প্রেমিকের! চাঞ্চল্য তেহট্টে

Published by: Tiyasha Sarkar |    Posted: July 14, 2022 8:08 pm|    Updated: July 14, 2022 8:08 pm

A youth of Nadia allegedly attempt to kill his girlfriend | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

রমণী বিশ্বাস, তেহট্ট: কয়েকমাসের প্রেমের পর আচমকাই দূরত্ব বাড়িয়েছিলেন প্রেমিকা। তা মেনে নিতে পারছিল না প্রেমিক। একাধিকবার তরুণীকে বোঝানোর চেষ্টা করেও কোনও লাভ হয়নি। যার পরিণতি হল ভয়ংকর। প্রেমিকাকে বাড়িতে ডেকে খুনের চেষ্টার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) বেতাই থানার নতুনপাড়া এলাকায়। গ্রেপ্তার অভিযুক্ত।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, তেহট্ট থানার বাহাদুরপুর গ্রামের বাসিন্দা ওই কলেজ ছাত্রী। একই কলেজে পড়ার সূত্রে অভিযু্ক্ত শেখর বিশ্বাসের সঙ্গে পরিচয় হয় তাঁর। কয়েকদিনের কথাবার্তাতেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। মাস পাঁচেকের মধ্যেই সেই সম্পর্কে চিড় ধরে। তা নিয়ে দু’জনের মধ্যে একটা ঠাণ্ডা লড়াই চলছিল। অভিযোগ, ওই তরুণী শেখরের সঙ্গে সম্পর্ক রাখতে চাইছিলেন না। তাকে এড়িয়ে চলছিলেন। বিষয়টা মেনে নিতে পারেননি শেখর।

[আরও পড়ুন: খননকাজের জন্য এল মেশিন, সমস্ত বাধা পেরিয়ে দেউচা-পাচামি প্রকল্পের ১৪ জায়গায় শুরু কাজ]

বুধবার বাড়িতে কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে প্রেমিকাকে নিয়ে যায় শেখর। সেখানে যুগলের মধ্যে চরম বচসা হয়। অভিযোগ, সেই সময় শেখর ওই ছাত্রীকে মারধর করে। প্রতিবাদ করলে যুবক প্রথমে ছাত্রীকে বিছানায় ফেলে মুখে বালিশ চাপা দিয়ে খুনের চেষ্টা করে। তরুণী পালানোর চেষ্টা করতে মাথায় ইট দিয়ে আঘাত করে অভিযুক্ত। ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন ছাত্রীটি। এলাকার একটি সাত বছরের শিশু বিষয়টা কোনওভাবে দেখতে পায়। ভয়ে চিৎকার করতে থাকে সে। ফলে লোকজন জড় হলে তরুণীর মাথায় জল দিয়ে সুস্থ করার চেষ্টা সুস্থ করার জন্য।

খবর পেয়ে ওই ছাত্রীর পরিবার গোটা বিষয়টা পুলিশে জানায়। তদন্তকারীরা ওই ছাত্রীকে উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর চিকিৎসা চলছে। এদিকে অভিযোগ পেয়ে পুলিশ রাতেই বেতাই এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে। পুলিশ সুত্রে জানা গিয়েছে ওই যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ আরও তিনটে ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: কয়লা পাচার কাণ্ড: CBI হেফাজতে ধৃত ECL কর্তারা, তদন্তের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে