Advertisement
Advertisement

Breaking News

North Dinajpur

স্ত্রীর চোখের সামনে দুষ্কৃতীর গুলিতে খুন আদিবাসী যুবক! ব্যাপক চাঞ্চল্য করণদিঘিতে

খুনের কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

A youth of North Dinajpur shot dead near house | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:November 15, 2023 3:32 pm
  • Updated:November 15, 2023 3:32 pm

শংকরকুমার রায়, রায়গঞ্জ: কালীপুজোর মেলায় যাওয়ার নাম করে বেরিয়ে স্ত্রীর চোখের সামনে খুন আদিবাসী যুবক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ডালখোলায়। অভিযোগ, কালো কাপড়ে মুখ ঢেকে এক দুষ্কৃতী গুলি চালায় ওই যুবককে লক্ষ্য করে। কিন্তু কেন? কে ওই ব্যক্তি? কেন এই খুন? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই আদিবাসী যুবকের নাম গাদা সোরেন। উত্তর দিনাজপুরের করণদিঘির (Karandighi) ডালখোলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের জয়রামপুর এলাকার বাসিন্দা তিনি। স্ত্রী ও দুই সন্তান রয়েছে। সমাজসেবী হিসেবেই পরিচিত এলাকায়। গাদা সোরেনের স্ত্রীর শকুন্তলা জানান, মঙ্গলবার রাতে বাড়িতে চলে গিয়েছিলেন স্বামী। ঘুমোনোর বন্দোবস্ত করছিলেন। সেই সময় কালী পুজোর মেলায় যাওয়ার ডাক আসে। তখনই বাড়ি থেকে বের হন ওই যুবক।

Advertisement

[আরও পড়ুন:  নওশাদের যাত্রাপথে বাধা, পুরুলিয়ার আঘরপুরে পুলিশের সঙ্গে বচসা ISF বিধায়কের]

এদিকে এত রাতে স্বামী কেন বেরচ্ছে তা বুঝতে পিছু নেন শকুন্তলাদেবী। তিনি জানান, বাড়ি থেকে বেরিয়ে গাদা দেখেন, সামনে কালো কাপড়ে মুখ ঢাকা একজন। স্বাভাবিকভাবেই তাঁকে প্রশ্ন করেন যে, তিনি কে? অভিযোগ, সঙ্গে সঙ্গে গাদাকে লক্ষ্য করে গুলি চালায় সে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন গাদা। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এবিষয়ে জয়রামপুরের পঞ্চায়েত সদস্য প্রেমনাথ কিস্কু বলেন, “কে ডাকল বুঝিতে পারছি না। বোঝার চেষ্টা করছি।” প্রেমনাথের দাবি, তৃণমূল সদস্য ছিলেন মৃত যুবক। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: কালী ঠাকুর দেখে ফেরার পথে লরিতে বাইকের ধাক্কা, মৃত্যু বাবা-ছেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ