Advertisement
Advertisement
Raidighi

ঘনিষ্ঠ হতে আপত্তি, ছাত্রীর ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট কিশোরের!

গ্রেপ্তার অভিযুক্ত।

A youth of South 24 pgs threatened a girl, accused arrested | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:April 15, 2022 9:41 pm
  • Updated:April 15, 2022 9:41 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ঘনিষ্ঠ হতে রাজি হয়নি। সেই কারণে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি পোস্ট করে পুলিশের জালে নাবালক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে (Raidighi)। এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছে ছাত্রী।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির বাসিন্দা ওই ছাত্রী। এবছরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী সে। সম্প্রতি ফেসবুকে একটি ফ্রেন্ড রিকোয়েস্ট পায় সে। ছবি ছিল তার এক বন্ধুর। ফলে সহজেই সে সেটা অ্যাকসেপ্ট করেছিল। তারপর থেকেই মেসেঞ্জারে নানারকম মেসেজ আসত। কয়েকদিন কথা বলতেই আসল বিষয়টি বুঝতে পারে ওই ছাত্রী। কারণ, ওই প্রোফাইল থেকে ছাত্রীকে অন্তঃরঙ্গ হওয়ার জন্য চাপ দেওয়া শুরু হয়। রাজি না হওয়ায় ছবি বিক্রিত করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় ছাত্রীকে। কিন্তু তাতেও কিশোরীকে ঘনিষ্ঠ হতে রাজি করাতে পারেনি অভিযুক্ত কিশোর।

Advertisement

[আরও পড়ুন: হাঁসখালি কাণ্ড: অভিযুক্তের বাড়ি থেকে নমুনা সংগ্রহ সিবিআইয়ের, উদ্ধার রক্তমাখা কাপড়, মদের বোতল]

অভিযোগ, কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীর ছবি বিক্রিত করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে অভিযুক্ত কিশোর। এরপর ওই ছাত্রী সুন্দরবন সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হয়। বৃহস্পতিবার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অভিযুক্ত কিশোর নাবালক হওয়ায় তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডে পেশ করা হয়। বর্তমানে হোমে পাঠানো হয়েছে ওই কিশোরকে। এদিকে ওই ছাত্রীর পরিবার জানিয়েছে, এই ঘটনায় কথা জানতে পেরে ছাত্রীটির মা-বাবাও অসুস্থ হয়ে পড়েছেন। উচ্চমাধ্যমিকের ওই পরীক্ষার্থীও লজ্জায় ঘরের বাইরে বেরতে পারছে না।

Advertisement

[আরও পড়ুন: ‘বেঁচে ফিরব ভাবিনি’, দেওঘরে রোপওয়ে দুর্ঘটনার ভয়াবহ কাহিনি শোনালেন কাটোয়ার অভিষেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ