BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তপ্ত উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়, টিএমসিপি-এবিভিপির সংঘর্ষে জখম ১০

Published by: Paramita Paul |    Posted: December 25, 2019 11:25 am|    Updated: December 25, 2019 11:53 am

ABVP-TMCP clashes in Uttarbanga University, injured 10.

শুভদীপ রায় নন্দী, শিলিগুড়ি: ফের তৃণমূল-বিজেপির ছাত্র সংগঠনের খণ্ডযুদ্ধ উত্তপ্ত উত্তরবঙ্গ বিশ্ব বিদ্যালয়। সংঘর্ষে জখম তৃণমূল ছাত্র সংগঠনের ১০ জন। তাঁদের অভিযোগ, এবিভিপির সদস্যরা তাঁদের গালিগালাজ করছিল। এমনকী দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কেও কুৎসা করছিল। তাদের কুৎসার প্রতিবাদ করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এবিভিপির সদস্যরা টিএমসিপির কর্মীদের উপর চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় মঙ্গলবার রাতে মাটিগাড়া এলাকায় উত্তেজনা ছড়ায়। যদিও অভিযোগ অস্বীকার করেছে এবিভিপির সদস্যরা। তাঁদেরই এক সদস্যর উপর টিএমসিপির সদস্যরা হামলা চালিয়েছিল বলে অভিযোগ করেছেন বিজেপির ছাত্র সংগঠনের নেতারা। ঘটনার পর দু’পক্ষই থানাই অভিযোগ দায়ের করেছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

 

তৃণমূল ছাত্র সংগঠনের অভিযোগ, তাঁদের কয়েকজন সদস্য বিশ্ববিদ্যালয়ের দু’নম্বর গেটের সামনে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। সেই সময় এভিবিপি সংগঠনের কিছু সদস্য নোংরা ভাষায় গালাগালি করতে থাকে। এমনকী নেত্রীকে নিয়েও অশ্লীল মন্তব্য করতে থাকে তারা। প্রতিবাদ করলে তাঁদের উপর চড়াও হয় এভিবিপির সদস্যরা। তৃণমূল ছাত্র সংগঠনের সদস্যদের উইকেট, রড ও পানচার দিয়ে বেধড়ক মারধোর করা হয়। সংঘর্ষে তৃনমূল ছাত্র সংগঠনের প্রায় ১০ জন আহত হয়। এমনকী তাঁদের ল-কলেজ চত্বরে দেখা গেলে ফের মারধোর করা হবে বলেও হুমকি দেয়। ফলে তাঁরা বাড়ি ফিরতেও ভয় পাচ্ছেন বলে জানিয়েছেন জখম ছাত্ররা।

[আরও পড়ুন: বৃষ্টির সম্ভাবনা নেই বড়দিনে, সকাল থেকেই ভিড় উপচে পড়ছে তিলোত্তমায়]

অন্যদিকে এভিবিপির পালটা অভিযোগ, তাঁদের এক সদস্য বন্ধুদের সাথে গল্প করছিল। সেই সময় তৃণমূলের ছাত্র সংগঠনের সদস্যরা তাঁদের উপর হামলা চালায়। গুরুতর আহত হয় সেই সদস্য। আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। দু’পক্ষ থেকেই মাটিগাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মাটিগাড়া থানার পুলিশ

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement