BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শান্তিনিকেতন হত্যাকাণ্ড: প্রতিবেশী খুদেকে খুনের কথা স্বীকার ধৃত রুবির, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: September 22, 2022 4:26 pm|    Updated: September 22, 2022 4:48 pm

Accused of Shantiniketan child murder case admitted guilty, controversial video comes out | Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: শান্তিনিকেতনের শিশু হত্যাকাণ্ডে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর ভিডিও। গাড়িতে যাওয়ার পথে খুনের কথা স্বীকার করে নিল ধৃত রুবি বিবি। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন. ইন।

শান্তিনিকেতনের হত্যাকাণ্ড (Santiniketan Murder Case) নিয়ে উত্তাল এলাকা। ক্ষোভে ফুঁসছে গ্রামবাসীরা। দেহ উদ্ধারের পরই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত রুবি বিবিকে। পুলিশের জালে তার মা-ও। এই পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে রুবি বিবির ভিডিও। দেখা যাচ্ছে, গাড়ির ভিতরে ওই তরুণী। পাশে বসে বেশ কয়েকজন। সম্ভবত পুলিশের গাড়িতে অভিযুক্ত। সেখানে একের পর এক প্রশ্ন করা হয় শিবম ঠাকুরকে নিয়ে। কেন তাকে খুন করা হল, কে দোকান থেকে নিয়ে এসেছিল? একের পর এক রুবির কাছে ছুঁড়ে দেওয়া হয় প্রশ্ন। সেখানেই রুবি বিবি বলে, প্রেমিক সঞ্জয় বাউড়িই তার কাছে পৌঁছে দিয়েছিল শিবম ঠাকুরকে। খুনের কারণ স্পষ্ট ভাবে না বললেও রুবি বলে, হাতে ধরে মেরে ফেলেছে সে।

[আরও পড়ুন: ‘কোনও গাফিলতি ছিল না’, শান্তিনিকেতনের শিশু খুন কাণ্ডে পুলিশকে ক্লিনচিট শিশু সুরক্ষা কমিশনের]

প্রসঙ্গত, দু’ দিন নিখোঁজ থাকার পর গত মঙ্গলবার প্রতিবেশীর বাড়ির ছাদ থেকে উদ্ধার করা হয় শান্তিনিকেতনের মোলডাঙার বাসিন্দা পাঁচ বছরের শিবম ঠাকুরের দেহ। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। যে বাড়ির ছাদে দেহ মেলে সেই বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। দেহ উদ্ধারের পরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত রুবিকে। এরপরই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, স্রেফ প্রতিহিংসার বলি শিবম। ঘটনাকে কেন্দ্র করে এখনও উত্তপ্ত এলাকা। বুধবার সেখানে গিয়ে বাধার মুখে পড়েন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। আজ অর্থাৎ বৃহস্পতিবার মোলডাঙায় ঢুকতে গিয়ে বাধার মুখে সুকান্ত মজুমদার।

[আরও পড়ুন: পুরভোটে অর্পিতাকে প্রার্থী করার মরিয়া চেষ্টা ছিল পার্থর, ফাঁস হল নয়া তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে