BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

‘তুমি রবে নীরবে’, ফেসবুকে সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে আত্মঘাতী উত্তরপাড়ার তরুণী

Published by: Bishakha Pal |    Posted: June 18, 2020 3:53 pm|    Updated: June 18, 2020 4:04 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: কয়েকদিন আগে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরে স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ। বলিউডের এই প্রণোচ্ছ্বল অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেনি অনেকে। শোকাহত তাঁর ফ্যানেরাও। যেন একটু বেশিই। কারণ এই সবে তো কেরিয়ার শুরু হয়েছিল সুশান্তের। এর মধ্যেই তিনি চলে গেলেন! অভিনেতার এই মৃত্যু সহ্য করতে না পেরে তাঁরই মতো আত্মহত্যা করলেন এক অনুরাগী। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার উত্তরপাড়ায়। বৃহস্পতিবার দুপুরে তিনি গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন।

উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনে থাকতেন ৩২ বছরের ওই তরুণী। নাম অরুন্ধতী দাস। আইটি সেক্টরে চাকরি করতেন তিনি। লকডাউনে চাকরি চলে গিয়েছিল। তা নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন। এরই মধ্যে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর পান তিনি। গত ১৬ জুন সুশান্তকে নিয়ে একটি পোস্টে লেখেন- ‘তুমি রবে নীরবে’। অভিনেতার মৃত্যু তাঁকে ভিতর থেকে নাড়া দিয়ে গিয়েছিল। বৃহস্পতিবার বাড়িতে মাংস রান্না করে অরুন্ধতী স্নান করতে যান। কিন্তু অনেকটা সময় কেটে গেলেও তিনি বাথরুম থেকে বেরোননি। ডাকাডাকি করেও কোনও লাভ হয়নি। দরজা ভেঙে দেখা যায় শৌচালয়ে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি।

[ আরও পড়ুন: লস্কর লিংকম্যান তানিয়ার বাদুড়িয়ার বাড়িতে তল্লাশি NIA-এর, উদ্ধার ডায়েরি ও বইপত্র ]

শুধু পেশাগত জীবন নয়, অরুন্ধতীর ব্যক্তিগত জীবনও সুখের ছিল না। বছর চারেক আগে বিয়ে হয় তাঁর। কিন্তু ২ বছরের বেশি সংসার করতে পারেননি। বছর দুই আগে বিচ্ছেদ হয় তাঁর। এর উপর লকডাউনে কাজ হারানোর হতাশা তিনি নিতে পারেননি। যদিও হতাশায় একেবারে চুপচাপ হয়ে যাননি তিনি। বৃহস্পতিবার সকালে মায়ের সঙ্গে স্বাভাবিক কথাবার্তা হয় তাঁর। তিনিও মেয়ের আচরণে অন্য রকম কিছু লক্ষ্য করেননি। কেন অরুন্ধতী আত্মঘাতী হলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। শোকাহত গোটা পরিবার। শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ওই তরুণীর ময়নাতদন্ত হবে।

[ আরও পড়ুন: জামিনের পরেও জেলবন্দি তেলিনিপাড়া কাণ্ডের ২ ধৃত, প্রতিবাদে বিক্ষোভ পরিজনদের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement