০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জাতীয় সড়কে মারাত্মক দুর্ঘটনার কবলে অধীর চৌধুরি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 20, 2017 10:54 am|    Updated: August 20, 2017 2:29 pm

Adhir Chowdhury met accident on NH34

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অল্পের জন্য রক্ষা পেলেন অধীর চৌধুরি। রবিবার মুর্শিদাবাদের রেজিনগরে প্রদেশ কংগ্রেস সভাপতির গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। অধীরবাবুর গাড়ি দুমড়ে মুচড়ে যায়। তবে বহরমপুরের সাংসদের কোনও ক্ষতি হয়নি। অভিযুক্ত চালককে আটক করা হয়েছে।

রবিবার রাজীব গান্ধীর প্রয়াণ দিবস উপলক্ষে কংগ্রেসের একটি কর্মসূচি ছিল রঘুনাথগঞ্জে। সেখানেই যাচ্ছিলেন অধীরবাবু। তাঁর এসইউভিতে চালক ছাড়াও ছিলেন দুই নিরাপত্তাকর্মী। ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় উলটো দিক থেকে ছুটে আসা একটি ট্রাক কংগ্রেস সাংসদের গাড়িতে ধাক্কা মারে। রেজিনগরের কাছে এই ঘটনা ঘটে। দুর্ঘটনায় অধীরবাবুর গাড়ি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়। কপাল জোরে প্রাণে বেঁচে যান বহরমপুরের সাংসদ। তাঁর গাড়ির চালক এবং নিরাপত্তারক্ষীদের কোনও ক্ষতি হয়নি।

ঘটনার দায় মেনে নিয়েছেন অভিযুক্ত ট্রাকচালক। তিনি পুলিশের কাছে স্বীকার করেছেন ঘুমের ঘোরে এই ঘটনা ঘটে যায়। প্রসঙ্গত, এই ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়েছিলেন প্রণব মুখোপাধ্যায়। ইউপিএ সরকারের মন্ত্রী থাকাকালীন তাঁর কনভয়ে ধাক্কা মেরেছিল একটি গাড়ি। মাথায় আঘাত লেগেছিল প্রণববাবুর। মাস কয়েক সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সাংসদ চোখে গুরুতর আঘাত পেয়েছিলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে