BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গাড়ি লক্ষ্য করে গুলি-বোমাবাজি, গুরুতর জখম বিজেপি নেতা, উত্তপ্ত বসিরহাট

Published by: Tiyasha Sarkar |    Posted: February 13, 2021 10:05 pm|    Updated: February 13, 2021 10:16 pm

Allegations of bombing targeting BJP leader's car in Basirhat | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: বিজেপি (BJP) নেতার গাড়ি লক্ষ্য করে গুলি ও বোমাবাজির অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধেয় উত্তপ্ত হয়ে উঠল বসিরহাট (Basirhat)। গুরুতর জখম হয়েছেন ওই নেতা। স্থানীয় বাসিন্দা ও পুলিশের তৎপরতায় হাসপাতালে পাঠানো হয়েছে তাঁকে। নতুন করে যাতে উত্তেজনা না ছড়ায় সেই কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। 

কিছুদিন আগে বিজেপিতে যোগদান করেন ফিরোজ কালাম গাজি ওরফ বাবু মাস্টার নামে ওই ব্যক্তি। শনিবার বসিরহাটে সাংগঠনিক বৈঠক সেরে কলকাতা (Kolkata) যাচ্ছিলেন তিনি। মিনাখাঁ থানার কাছে লাউহাটি মোড় এলাকায় পৌঁছতেই তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। বোমাবাজিও করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন কালাম গাজি। ক্ষতিগ্রস্ত হয় তাঁর গাড়ি। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। স্থানীয় বাসিন্দা ও পুলিশের উদ্যোগে তড়িঘড়ি স্থানীয়  হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ব্যক্তিকে। পরে তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে, নতুন করে ওই এলাকায় অশান্তি ছড়াতে পারে, সেই কারণে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। কে বা কারা এর পিছনে রয়েছে? রাজনৈতিক কারণে এই আক্রমণ নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য লুকিয়ে আছে, তা জানার চেষ্টা করছে তদন্তকারীরা। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বিজেপি নেতারা।

[আরও পড়ুন: পরিবর্তন যাত্রাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত ইলামবাজার, জখম ৫ ]

একুশের নির্বাচন যতই এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও শাসকদলের নেতা-কর্মীদের আক্রমণের অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। কখন আবার গেরুয়া শিবিরের সদস্যদের আক্রমণের ঘটনায় নাম জড়াচ্ছে তৃণমূলের। যা নিয়ে উত্তাল রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: সংবাদ প্রতিদিন-এর খবরের জের, ১৬ বছর পর বন্দিদশা ঘুচল আউশগ্রামের সবিতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে