BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

শিশু পাচারের অভিযোগ, গ্রেপ্তার বাঁকুড়ার স্কুলের প্রিন্সিপাল-সহ ৫

Published by: Tiyasha Sarkar |    Posted: July 19, 2021 11:33 am|    Updated: July 19, 2021 12:58 pm

Allegations of Child trafficking, arrested 5 in Bankura | Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: শিশু পাচারের (Child trafficking) অভিযোগ। বাঁকুড়ার একটি সিবিএসই (CBSE) বোর্ডের স্কুলের প্রিন্সিপাল কে কে রাজোরিয়া-সহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন স্কুলকর্মীও রয়েছেন। সোমবার অভিযুক্তদের তোলা হচ্ছে আদালতে।

অভিযুক্ত প্রিন্সিপাল কে কে রাজোরিয়া রাজস্থানের বাসিন্দা। বিগত চার বছর ধরে তিনি বাঁকুড়ার এই বিদ্যালয়ের দায়িত্বে রয়েছেন। জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিনয় বর্মা জানিয়েছেন, দুই শিশুকন্যাকে বেআইনিভাবে নিজের কাছে রেখে দেওয়া-সহ একাধিক বেআইনি কাজকর্মে জড়িত তিনি। এবিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেও কোনও সদুত্তর মেলেনি।

[আরও পড়ুন: ব্যাংক অ্যাকাউন্টে থাবা, ভুয়ো Facebook প্রোফাইল, প্রতারণা চক্রের ফাঁদে এবার বন আধিকারিক]

বাঁকুড়া-১ নম্বর ব্লকের কালপাথর এলাকার এই বিদ্যালয়ের দায়িত্বে থাকা প্রিন্সিপালের বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগ সামনে আসায় ক্ষোভে ফুটছেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বলেন, “স্কুলের পাশেই আমাদের দলীয় কার্যালয়। গত রবিবার আমাদের কর্মীরা দেখেন চার শিশুকে জোর করে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি মারুতি ভ্যানে তোলা হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন স্কুলের প্রিন্সিপাল। তার কাজকর্ম সন্দেহ জনক মনে হওয়ায় দলীয় কর্মীরা ছুটে যান। তখনই প্রিন্সিপাল পালিয়ে যান। তাতে বেড়ে যায় সন্দেহ। ওই শিশুদের উদ্ধার করা হয়। গাড়ি থেকে কয়েকজনকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। প্রিন্সিপালকেও গ্রেপ্তারের দাবি ওঠে। চাপে পড়ে পুলিশ ওই প্রিন্সিপাল-সহ পাঁচ জনকে আটক করে। রাতেই তাদের গ্রেপ্তার করা হয়েছে।”

[আরও পড়ুন: ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে আদিবাসী শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! পুলিশের জালে অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement