১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেওরকে বিয়ে করতে স্বামীকে ডিভোর্স মহিলার! দুই ভাইয়ের চাপানউতোরে প্রাণ গেল বাবার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 18, 2022 4:57 pm|    Updated: November 18, 2022 4:58 pm

An elderly an allegedly killed by son in Nadia | Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: প্রাক্তন স্ত্রী ও ভাইকে নিয়ে সমস্যার জের। দুই ভাইয়ের টানাপোড়েনের ফলে ছেলের হাতে প্রাণ গেল বাবার। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) কৃষ্ণগঞ্জ থানার গেদে উত্তরপাড়া গ্রামে। অভিযুক্তের শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশীরাও।

বিয়ে নিয়ে বহুদিন ঘরে অশান্তি চলছে উত্তরপাড়া গ্রামের বিশ্বাস পরিবারে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বাসুদেব বিশ্বাস (৫৫)। তাঁর তিন সন্তান। বড়ছেলে অরবিন্দ বিশ্বাস ও মেজো ছেলে বাপি বিশ্বাসের মধ্যে অশান্তি বহুদিনের। কারণ, ত্রিকোণ সম্পর্ক। প্রতিবেশী সূত্রে খবর, অরবিন্দের প্রথম স্ত্রী দেওরকে নিয়ে করার জন্য স্বামীকে ডিভোর্স দেন। এরপরই দেওর বাপির সঙ্গে বাড়ি ছাড়েন ওই মহিলা। আলাদা সংসার পাতে তারা। অরবিন্দের বাবা-মায়ের কাছে দাবি ছিল, তাঁরা যেন মেজোভাইয়ের সঙ্গে কোনওরকম সম্পর্ক না রাখেন।

[আরও পড়ুন: ‘দাঁড়ি-গোঁফ উপড়ে নেওয়া’ মন্তব্য প্রত্যাহার করেও ফের নিশীথকে খোঁচা উদয়নের, এবার কী বললেন মন্ত্রী?]

কিন্তু তার সেই আরজি পূরণ করতে পারেননি বাবা-মা। ঘর ছাড়ার কিছুদিন পরই বাপির সঙ্গে তাঁর বাবা-মায়ের সম্পর্ক গড়ে ওঠে। তা মেনে নিতে পারেননি অরবিন্দ। সেই অশান্তির জেরেই ধারালো অস্ত্র দিয়ে বাবা ও মাকে আঘাত করে ওই যুবক। জখম অবস্থায় দু’জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কৃষ্ণগঞ্জ হাসপাতালে। বাসুদেব বিশ্বাসকে তৎক্ষণাৎ চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলছে অরবিন্দের মায়ের।

অরবিন্দের মামা রবীন্দ্রনাথ বিশ্বাস জানিয়েছেন, “অরবিন্দ ইদানিং কোনও কাজকর্ম করত না। মা মাঠ থেকে ঘাস কেটে এনে আর ছাগল পুষে সংসার চালান। বাসুদেব দীর্ঘদিন ধরেই অসুস্থ। নিজে কোনও কাজকর্ম না করে অরবিন্দ মায়ের কাছে টাকা পয়সা দাবি করত। তা নিয়ে বাবা-মার সঙ্গে মাঝেমধ্যেই ঝামেলা অশান্তি হত। সেই অশান্তির কারণে অরবিন্দ তার বাবা-মাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়।” যদিও কী কারণে এই আক্রমণ, তা এখনও স্পষ্ট নয়। দ্রুতই বিষয়টা স্পষ্ট হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: পরকীয়ায় বাধা দেওয়ায় প্রেমিকার স্বামীকে এলোপাথাড়ি কোপ যুবকের! তুমুল চাঞ্চল্য বারাকপুরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে