×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক :  ‘সিপিএম কর্মীদের চোখ বুজিয়ে দিন।’ ভোটের মরশুমে ফের চেনা মেজাজে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শুক্রবার নানুরে কর্মীদের নিয়ে সভা করেন তিনি। সভায় জয়ের বিষয়ে কর্মীদের আশ্বস্ত করেন তিনি। সেই সঙ্গে সিপিএমের কর্মী প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি।

[ চাকরির নামে প্রতারণা চক্রের হদিশ, নিউটাউনে গ্রেপ্তার ৪ ]

রাজ্যে ভোটের হাওয়া । বাকি মাত্র সপ্তাহ তিনেক, তারপরই লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট। সব পক্ষই ব্যস্ত প্রচারে। চলছে দেওয়াল লিখন, বাড়ি বাড়ি গিয়ে প্রচার। সেই সঙ্গে দলীয় শক্তি চাঙ্গা করে নিতে এখন দলীয় সভার আয়োজন করছেন রাজনৈতিক দলগুলি। শুক্রবার নানুরে সেরকমই একটি সভার আয়োজন করেছিল তৃণমূল। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তবে সেখানেও বিতর্ক পিছু ছাড়ল না তাঁর। বরাবরের মতোই এবারও বৈঠকে বিস্ফোরক মন্তব্য করলেন অনুব্রত। জানা গিয়েছে, তিনি দলীয় কর্মীদের উদ্দেশ্য করে বলেন, “ সিপিএম নেতা কর্মীদের সঙ্গে সমঝোতা করার চেষ্টা করুন। তাদের বোঝানোর চেষ্টা করুন। তাতে কাজ না হলে সিপিএম কর্মীদের চোখ বুজিয়ে দিন। “ এর পাশাপাশি দলীয় কর্মীদের আরও সতর্ক হওয়ার পরামর্শও দেন তিনি।

[ ঘাটালে সূর্যকান্তর সভায় তারস্বরে মাইক, ক্লাস বন্ধ রাখতে হল স্কুলে ]

বরাবরই নিজের বক্তব্যের জেরে সংবাদ শিরোনামে বীরভূমের কেষ্ট দা। কখনও চড়াম চড়াম, কখনও আবার পাঁচন দাওয়াই। তাঁর মন্তব্য নিয়ে সবসময়ই বিতর্ক তৈরি হয়। এবারও তারই পুনরাবৃত্তি। ভোটের ময়দানে নিজের দলকে চাঙ্গা করতে সমঝোতা না হলে বিরোধী দলকে চোখ বুজিয়ে রাখার নির্দেশ আসলে কিসের হুঁশিয়ারি? তা নিয়ে ইতিমধ্যেই শুরু গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং