BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

জ্বরের পাশাপাশি প্রবল শ্বাসকষ্ট, অসুস্থ অনুব্রত মণ্ডলকে আনা হচ্ছে কলকাতায়

Published by: Sucheta Sengupta |    Posted: May 27, 2021 5:16 pm|    Updated: May 27, 2021 5:45 pm

Anubrataa Mandal gets ill with breathing problem will be admitte in Kolkata's hospital | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: আচমকাই অসুস্থ হয়ে পড়লেন বীরভূমের (Birbhum) তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। প্রবল শ্বাসকষ্ট শুরু হয়েছে তাঁর। বোলপুর থেকে তাঁকে আনা হচ্ছে কলকাতায়। অ্যাপোলো হাসপাতালে ভরতি করানো হতে পারে তাঁকে। সন্দেহ করা হচ্ছে, তিনি করোনায় আক্রান্ত হতে পারেন। খবর শুনে উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। প্রিয় নেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন স্থানীয় তৃণমূল কর্মী, সমর্থকরাও।

পরিবার সূত্রে খবর, অনুব্রত মণ্ডল গত ২ দিন ধরে জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর প্রবল শ্বাসকষ্টও শুরু হয়। এরপর আর চিকিৎসকরা তাঁকে বোলপুরে রেখে  চিকিৎসার ঝুঁকি নেননি। তিনি করোনায় (Coronavirus) আক্রান্ত হলেও হতে পারেন, এমনই মনে করছেন পরিবারের সদস্যরা। তড়িঘড়ি জরুরি পরিস্থিতিতে বীরভূমের তৃণমূল সভাপতিকে পাঠানো হচ্ছে কলকাতায়। সঙ্গে তাঁর মেয়েও রয়েছেন বলে খবর।

[আরও পড়ুন: বিজেপির নামে ‘ভুয়ো’ চ্যাট ছড়ানোর অভিযোগ, ধরনার হুমকি গেরুয়া সাংসদ-বিধায়কদের]

করোনা পরিস্থিতি হোক কিংবা অন্য যে কোনও বিপর্যয়, ময়দানে নেমে বরাবরই কাজ করতে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডলকে। তা করতে গিয়েই কি করোনায় আক্রান্ত হলেন তিনি? এই প্রশ্ন উঠছে। যদিও কলকাতার অ্যাপোলো হাসপাতালে অনুব্রত মণ্ডল মাঝেমধ্যেই আসেন রুটিন চেকআপের জন্য। তাঁর হাই সুগার, প্রেশার রয়েছে। এছাড়া একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। কিন্তু এবার ব্যাপারটা তেমন নয়। জ্বর ও শ্বাসকষ্টের জেরে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তাই কলকাতার হাসপাতালে চিকিৎসার জন্য তাঁকে ভরতি করানো হচ্ছে বলেই সূত্রের খবর।  অনুব্রতর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন দলের বেশ কয়েকজন নেতা।  

[আরও পড়ুন: করোনা আবহে কবে হবে মাধ্যমিক-উচ্চমাধ্যমিক? দিনক্ষণ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement