Advertisement
Advertisement
Arabul Islam

রক্ষী বদলে নিরাপত্তাহীনতায় ভুগছেন আরাবুল! ‘একটু দেখুন’, মুখ্যমন্ত্রীকে আবেদন

সূত্রের খবর, সদ্যই তিন নিরাপত্তারক্ষীকে বদলে দেওয়ায় আপত্তি আরাবুলের।

Arabul Islam appeals CM Mamata Banerjee after his security has been changed | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:December 30, 2023 3:02 pm
  • Updated:December 30, 2023 3:07 pm

দেবব্রত মণ্ডল, বারুইপুর: প্রত্যাহার করা হয়েছে পুরনো রক্ষীদের। কমিয়ে দেওয়া হয়েছে ছেলের নিরাপত্তারক্ষীও। আর তাতেই নিরাপত্তাহীনতায় ভুগছেন ভাঙড়ের দাপুটে তৃণমূল (TMC) নেতা আরাবুল ইসলাম! নিজের এবং ছেলের প্রাণহানির আশঙ্কা করছেন তিনি। মুখ্যমন্ত্রীর কাছে তাঁর আবেদন, ”আমাদের নিরাপত্তার বিষয়টি একটু দেখুন।” যদিও সেই আবেদন নিয়ে দল বা মুখ্যমন্ত্রীর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

এতদিন আরাবুলের তিনজন নিরাপত্তারক্ষী (Security)ছিলেন। দিন কয়েক আগে তাঁদের সকলকে তুলে নেওয়া হয়। তার পরিবর্তে দুই যুবককে মোতায়েন করা হয় আরাবুল ইসলামের (Arabul Islam) নিরাপত্তায়। সূত্রের খবর, তাঁদের নিয়েই মূল আপত্তি আরাবুলের। তাঁর বক্তব্য, নতুন রক্ষীরা এলাকা ভালো করে চেনে না। ভাঙড়, পোলেরহাটের মতো এলাকার যত্রতত্র কাজের জন্য তিনি ঘুরে বেড়ান। কিন্তু নতুন নিরাপত্তারক্ষীরা সেসব জায়গা না চিনলে তাঁকে নিরাপত্তা দেবেন কীভাবে? কোথাও গুলি চললে দ্রুত সেখানে গিয়ে পরিস্থিতি সামলানো তাঁদের পক্ষে কঠিন হবে বলে মনে করেন তিনি।পাশাপাশি আরাবুলের ছেলে হাকিমুলের জন্যও একজন নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। তাতেও আপত্তি রয়েছে আরাবুলের।

Advertisement

[আরও পড়ুন: হানিমুনে গিয়ে সেলফি তোলাই কাল! বিয়ের ২০ দিনের মাথায় মৃত্যু নববধূর]

ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতার বক্তব্য, “আমি রাজ্য নেতৃত্ব থেকে শুরু করে আমাদের জেলা নেতৃত্ব, আমাদের অবজারভারকে বারবার বলেছি। মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে আমার আবেদন, আমাদের নিরাপত্তার বিষয়টি দেখুন।” গত বৃহস্পতিবার ভাঙড় ২ নং ব্লকের এক অনুষ্ঠান ছিল। সেখানে এলাকার বিধায়ক নওশাদ সিদ্দিকিকে (Nawsad Siddique) বক্তব্য রাখতে দেওয়া হয়নি বলে অভিযোগ তুলে তাঁর অনুগামীরা আরাবুলকে ঘেরাও করেন। বিডিও অফিসে আটকে ছিলেন তিনি। এর পরই নিরাপত্তাহীনতার বিষয়টি নিয়ে সরব হয়েছেন আরাবুল।

Advertisement

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এ খুলল কপাল, এবার ববি দেওলের ‘আব্রার’কে নিয়ে নতুন ছবি সন্দীপ রেড্ডি ভাঙ্গার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ