Advertisement
Advertisement
Ariadaha Incident

আড়িয়াদহে নাবালককে বিবস্ত্র করে নারকীয় অত্যাচার! গ্রেপ্তার জয়ন্ত ঘনিষ্ঠ লাল্টু

পুলিশের তরফে জানানো হয়েছে, যে ভিডিওগুলো প্রকাশ্যে আসছে, তা যত পুরনোই হোক না কেন, অভিযুক্তরা শাস্তি পাবে।

Ariadaha Incident: Another associate of Jayanta Singh arrested by Police
Published by: Tiyasha Sarkar
  • Posted:July 11, 2024 12:47 pm
  • Updated:July 11, 2024 3:07 pm

অর্ণব দাস, বারাকপুর: আড়িয়াদহে নাবালকের উপর নারকীয় অত্যাচার। ভিডিও প্রকাশ্যে আসতেই গ্রেপ্তার জয়ন্ত সিংয়ের শাগরেদ লাল্টু। পুলিশের তরফে জানানো হয়েছে, যে ভিডিওগুলো প্রকাশ্যে আসছে, তা যত পুরনোই হোক না কেন, অভিযুক্তরা শাস্তি পাবে। এখনও পর্যন্ত জয়ন্ত-সহ মোট ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

কামারহাটির আড়িয়াদহের মা, ছেলেকে পিটুনির ঘটনায় অভিযুক্ত জয়ন্ত সিংহ ও তার ঘনিষ্ঠদের বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। মঙ্গলবার সোশাল মিডিয়ায় ভাইরাল হয় নারকীয় অত্যাচারের আরও এক ভিডিও। সেখানে দেখা যায়, বিবস্ত্র অবস্থায় তালতলা স্পোর্টিং ক্লাবে পড়ে রয়েছে এক নাবালক। তার গোপনাঙ্গ সাঁড়াশি দিয়ে চেপে ধরে চলছে অত্যাচার। এক ব্যক্তি চেয়ারে বসে চালাচ্ছে অত্যাচার। ওই ভিডিওর ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে প্রসেন ওরফে লাল্টুকে।

Advertisement

[আরও পডুন: দুধবিক্রেতা থেকে আড়িয়াদহের ত্রাস! জয়ন্তর উত্থানের নেপথ্যে কে?]

প্রসঙ্গত, সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে দেখা যায়, প্রায় আটজন যুবক। জনা চারেক মিলে একজনের হাত পা ধরে চ্যাংদোলা করেছে। সেই অবস্থাতেই ঝুলিয়ে লাঠি জাতীয় কিছু নিয়ে চলছে গণপ্রহার। ভিডিওটি সামনে ছড়িয়ে পড়তেই বারাকপুর পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্তে নামে। এক্স হ্যান্ডেলে পুলিশের তরফ থেকে লেখা হয়, “পুরনো ভাইরাল হাওয়া একটি ভিডিও বারাকপুর পুলিশের নজরে এসেছে। সেখানে এক মহিলাকে মারধর করা হচ্ছে। এই ঘটনায় মামলা রুজু হয়েছে। ভিডিওতে মারধরকারী সবার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে। তার মধ্যে দুজন আগে থেকেই জেলে রয়েছে।” তার পর একে একে একাধিক ভিডিও প্রকাশ্যে আসছে। পদক্ষেপ করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মমতার বিরুদ্ধে মামলা নিয়ে পোস্ট করে মুছে দিল রাজভবন, তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ