৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘শ্রীরামপুর যাচ্ছি, কে কার হাত ভাঙে দেখি’, কল্যাণকে পালটা হুঁশিয়ারি অর্জুনের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 10, 2021 2:55 pm|    Updated: March 17, 2021 5:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার অর্জুন সিংয়ের (Arjun Singh) গড়ে দাঁড়িয়ে তাঁর হাত ভাঙার ‘হুমকি’ দিয়েছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রবিবারই তার পালটা দিলেন অর্জুন সিং। চা চক্র থেকে বললেন, “আজই শ্রীরামপুর যাব। কে কার হাত ভাঙে দেখা যাবে।”

একুশের নির্বাচনে পাখির চোখ করে ইতিমধ্যেই প্রচারে নেমে পড়েছে তৃণমূল-বিজেপি। প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্নপ্রান্তে সভা করছেন নেতারা। সেখান থেকে আক্রমণ শানাচ্ছেন প্রতিপক্ষকে। শনিবার বারাকপুরের জগদ্দলে সভা করেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। সেখান থেকে অর্জুন সিং ও শুভেন্দু অধিকারীকে একহাত নেন তৃণমূল সাংসদ। অর্জুন সিংয়ের গড়ে দাঁড়িয়ে তাঁকে নিশানা করে বলেন, “হুগলিতে আমি কারও দাদাগিরি বরদাস্ত করব না। ওখানে দাদাগিরি দেখাতে গেলে হাত ভেঙে দেব।” রবিবার তাঁরই পালটা দেন অর্জুন। আজই শ্রীরামপুর যাবেন জানিয়ে বলেন, “কে কার হাত ভাঙবে আমি দেখব। সরকারে থাকলে অনেক কিছুই বলা যায়।”

[আরও পড়ুন: বিরল দৃশ্য! সুন্দরবনে ছুটির সকালে ডেরার বাইরে একসঙ্গে ৩টি রয়্যাল বেঙ্গল টাইগার]

উল্লেখ্য, ভোট যতই এগিয়ে আসছে আক্রমণ, পালটা আক্রমণ ততই বাড়ছে। তৃণমূলের নেতারা বারবার নিশানা করছেন বিজেপি নেতাদের। একইভাবে গেরুয়া শিবিরের নেতারাও বারবার নানা ইস্যুতে বিঁধছেন শাসকদলকে। সরকারে ভূমিকা নিয়ে তুলছেন প্রশ্ন। একুশের শুরুতেই এই নিয়ে সরগরম রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: বিজেপি কর্মীদের উপর ‘হামলা’ তৃণমূলের, ভোটের আগে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত চন্দ্রকোণা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement