BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

অর্জুন সিংয়ের কনভয় আটকে তল্লাশি, গাড়ির ভিতর থেকে বিজেপি কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ

Published by: Subhamay Mandal |    Posted: July 11, 2020 4:04 pm|    Updated: July 11, 2020 4:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন সিনেমার দৃশ্য। সাংসদের কনভয় দাঁড় করিয়ে তাঁরই গাড়ির ভিতর থেকে একজনকে টেনে হিঁচড়ে বের করল পুলিশ। সাংসদের বাধা সত্ত্বেও ওই বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে নিয়ে গেল পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বারাকপুরের চিড়িয়ামোড়ে। আর ওই সাংসদ আর কেউ নন, স্বয়ং অর্জুন সিং (Arjun Singh)। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। বিজেপি নেতা-কর্মীরা প্রথমে উত্তেজনা করলেও পরে শান্ত হয় পরিস্থিতি। এর শেষ দেখে ছাড়বেন বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

ঘটনার সূত্রপাত শুক্রবার বিকেলে। এদিন বারাকপুরে চিড়িয়ামোড়ে অর্জুন সিংয়ের গাড়ি আটকায় পুলিশ। ঘটনাস্থলে তখন উপস্থিত বারাকপুর কমিশনারেটের যুগ্ম পুলিশ কমিশনার অজয় ঠাকুর। তাঁর নির্দেশেই সাংসদের গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি হয়। কিছুতেই গাড়িতে তল্লাশি চালাতে দেবেন না বারাকপুরের সাংসদ। কিন্তু অজয় ঠাকুরও নাছোড়। বাকবিতণ্ডা তারপর উত্তপ্ত পরিস্থিতি। তার মধ্যেই গাড়ি খুলে বিট্টু জয়সোয়াল নামে এক বিজেপি কর্মীকে টেনে হিঁচড়ে বের করে কর্তব্যরত পুলিশ। হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করেন ওই বিজেপি কর্মী। কিন্তু পুলিশ তাঁকে পাঁজাকোলা করে গাড়িতে তোলে।

[আরও পড়ুন: বিজেপি নেত্রীকে ‘ধর্ষণ’ যুব মোর্চার রাজ্য সাধারণ সম্পাদকের, অস্বস্তিতে গেরুয়া শিবির]

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংসদ অর্জুন সিং বলেন, ‘গত রবিবার হালিশহরে একটা গন্ডগোল হয়। সেখানে আমার গাড়ি ভাঙচুর করা হয়। আমি তাঁদের বিরুদ্ধে মামলা করি। আমার দায়ের করা মামলা এখনও শুরু করতে পারেনি পুলিশ। কিন্তু যারা হামলা করেছে তারা দুটো মামলা করেছে আমাদের বিরুদ্ধে। সেই দুটো মামলাতেই জামিন করিয়েছি। আজ, বারাকপুর কোর্ট থেকে সবাইকে জামিন করানো সত্ত্বেও আমার গাড়ি আটকে সিভিল পোশাকে পুলিশ আমাকে হেনস্তা করে। আর মেমো ছাড়াই আমার কনভয় আটকে একজন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।’

এরপর মেমো ছাড়া সাংসদের গাড়ি আটকানোর অভিযোগে আর দলীয় কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে চিড়িয়ামোড়ে ধরনায় বসেন অর্জুন সিং। পরে বিট্টু জয়সোয়ালের গ্রেপ্তারের নথি পাওয়ার পর ধরনা তোলেন অর্জুন সিং। কিন্তু এর শেষ দেখে ছাড়বেন বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

[আরও পড়ুন: ক্ষতি না হলেও মিলছে টাকা, রাজ্যে আমফানের ত্রাণ নিয়ে দেদার ‘দুর্নীতি’ বিজেপির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement