BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

WB Civic Polls 2022: দক্ষিণ ২৪ পরগনায় বৈঠকে অরূপ-কুণাল, পুরভোটের প্রার্থী নিয়ে জট কাটার পথে

Published by: Sucheta Sengupta |    Posted: February 12, 2022 12:35 pm|    Updated: February 12, 2022 12:35 pm

Arup Biswas, Kunal Ghosh hold meeting to sort out candidacy problems in Sourh 24 Parganas | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: পুরভোটকে সামনে রেখে দক্ষিণ ২৪ পরগনায় (South 24 Parganas) কো-অর্ডিনেটরদের বৈঠক হল শুক্রবার। ছিলেন অরূপ বিশ্বাস, কুণাল ঘোষ, শুভাশিস চক্রবর্তী ও শওকত মোল্লা। দীর্ঘক্ষণ ধরে বৈঠক হয় চারজনের। এই বৈঠকে পর জেলা রাজনৈতিক মহলের আশা, এবার তৃণমূলের (TMC) প্রার্থী নিয়ে জট কাটার পথে। ২৭ তারিখ, পুরভোটের (WB Civic Polls 2022) আগে এ নিয়ে আর কোনও দ্বন্দ্ব থাকবে না। 

সর্বশেষ পরিস্থিতিতে দেখা যাচ্ছে, দক্ষিণ ২৪ পরগনায় মোট ছ’টি পুরসভা। মোট ওয়ার্ডের সংখ্যা ১৩৫। বৈঠক শেষে দেখা যায় তার মধ্যে নির্দলজনিত সমস্যা ও জটিলতা রয়েছে মাত্র তিনটি ওয়ার্ডে। জানা গিয়েছে, বৈঠক চলাকালীনই কোনও কোনও নির্দল (Independent Candidate) প্রার্থীর সঙ্গে টেলিফোনে কথা বলেন কো-অর্ডিনেটররা। তাঁদের অনুরোধ করেন দলের স্বার্থে নির্দল হিসেবে লড়াই না করে প্রার্থীপদ তুলে নিতে। তার মধ্যে দু’-একজন সাড়াও দেন বলে খবর। কো-অর্ডিনেটররা আশাবাদী যে, তিন থেকে এই সংখ্যা আরও কমবে।

[আরও পড়ুন: নজিরবিহীন ছবি বিধাননগরে! বুথে তৃণমূল ও বিজেপির মহিলা প্রার্থীদের মধ্যে হাতাহাতি]

আজ, শনিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এর পাশাপাশি ঠিক হয়েছে ছ’টা পুরসভার মধ্যে বজবজে যেহেতু বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছে তৃণমূল, তাই চার কো-অর্ডিনেটর বাকি পাঁচটি পুরসভা এলাকায় যাবেন। প্রতিটি এলাকায় পুরসভাভিত্তিক একটি করে বৈঠক হবে। সেই বৈঠকে সব প্রার্থীকে ডাকা হবে। দলের শাখা সংগঠনের সব প্রধানদের ডাকা হবে। বিধায়ক ও সাংসদদের জানিয়ে দেওয়া হবে। আমন্ত্রণও করা হবে। সেই সভা থেকেই প্রত্যেক প্রার্থীর জয়ের লক্ষ্যে কী কী করণীয় তার গাইডলাইন দলের তরফ থেকে দিয়ে দেওয়া হবে।

[আরও পড়ুন: দেশে করোনা সংক্রমণ কমলেও মৃত্যুহারে উদ্বেগ, ফের বাড়ল প্রাণহানি]

দলীয় সূত্রের খবর, শুক্রবার সন্ধেবেলা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhsiehk Banerjee) সঙ্গে দেখা করেন কো-অর্ডিনেটরদের অন্যতম তথা তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। সেখান থেকেই তিনি দক্ষিণ ২৪ পরগনা বৈঠকে আসেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে