BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অবিকল সিনেমা! নাকা চেকিংয়ে আটকে গেল অপহরণকারীদের গাড়ি, উদ্ধার ভিনরাজ্যের ব্যবসায়ী

Published by: Paramita Paul |    Posted: November 19, 2020 10:28 pm|    Updated: November 19, 2020 10:30 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: পুলিশি তৎপরতায় বানচাল হল অপহরণের (Kidnap) ছক। ধানবাদের ব্যবসায়ীকে আসানসোল থেকে অপহরণ পালানোর সময় নাকা চেকিংয়ে গাড়িটিকে আটক করে পুলিশ। গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করেও লাভ হয়নি। পুলিশের হাতে ধরা পড়ে যায় ৪ দুষ্কৃতী।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত গণ্ডগোলের জেরেই অপহরণের চেষ্টা করা হয়েছিল। এই ঘটনায় বৃহস্পতিবার চার দুষ্কৃতীকে আটক করে পুলিশ। অপহরণকারীদের কাছে একটি আগ্নেয়াস্ত্রও মিলেছে।

[আরও পড়ুন: লোকাল চালু হলেও বন্ধ হকারি, আন্দোলনকারীদের পাশে একযোগে দাঁড়াল তৃণমূল, সিপিএম]

এদিন আশিস সিং নামে ওই ব্যবসায়ী তাঁর বাবার চিকিৎসার জন্য আসানসোলে (Asansol) আসেন। দু’নম্বর জাতীয় সড়কের কাছে জুবিলি মোড় থেকে দুষ্কৃতীরা ব্যবসায়ীকে বন্দুক দেখিয়ে গাড়িতে তুলে নেয়। ব্যবসায়ীর বাবা সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিলে সব থানায় সতর্কবার্তা পাঠানো হয়। শুরু হয় নাকা চেকিং। বুদবুদের নাকা চেকিংয়ে গাড়ি অপহরণকারীদের গাড়িটি আটকে পড়ে। দুষ্কৃতীরা গাড়ি ঘুরিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু ধরা পড়ে যায় বুদবুদ থানার পুলিশের হাতে।

আসানসোল-দুর্গাপুর পুলিশের ডিসি পূর্ব অভিষেক গুপ্তা বলেন, “ওই ব্যবসায়ী ঝাড়খণ্ড থেকে আসানসোলে এসেছিলেন চিকিৎসার জন্য। অপহরণের খবর পেয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্কবার্তা পাঠানো হয়। তাতেই দুষ্কৃতীদের ধরা সম্ভব হয়।” চার দু্ষ্কৃতী-সহ স্করপিও গাড়িটি আটক করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

দুষ্কৃতীরা বর্ধমানের কেতুগ্রামের বাসিন্দা বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। জুবিলি মোড় থেকে যেভাবে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা করা হয়, তাতে দুষ্কৃতীরাকে তাকে অনুসরণ করছিল বলেই মনে করছে পুলিশ। অভিযুক্তদের জেরা করে অপহরণের মোটিভ জানার চেষ্টা চলছে বলে পুলিশ সূত্রে খবর। 

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী আমাকে তাড়াননি, আমিও দল ছাড়িনি’, সমবায়ের মঞ্চে ইঙ্গিতপূর্ণ মন্তব্য শুভেন্দুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement