Advertisement
Advertisement
Murshidabad

স্কুলের কাছে গাছে বজ্রাঘাত, শ্রেণিকক্ষে অচৈতন্য অন্তত ২৫ পড়ুয়া

ওই পড়ুয়াদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

At least 25 students in lightning strike in Murshidabad

প্রতীকী ছবি

Published by: Sayani Sen
  • Posted:July 11, 2024 5:27 pm
  • Updated:July 11, 2024 5:28 pm

অতুলচন্দ্র নাগ, ডোমকল: আচমকা মুষলধারায় বৃষ্টি। স্কুলেই বজ্রপাত। তাতে অসুস্থ ২৫ জনেরও বেশি পড়ুয়া। তাদের ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই পড়ুয়াদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। সেখানেই চিকিৎসা চলছে তাদের।

পড়ুয়ারা জানায়, বৃহস্পতিবার দুপুরে আচমকাই ডোমকলে ভারী বৃষ্টি শুরু হয়। ডোমকলের ভগীরথপুর উচ্চ বিদ্যালয়ের কাছে গাছে আচমকা বজ্রাঘাত হয়। বিকট শব্দে আতঙ্কিত হয়ে পড়ে পড়ুয়ারা। অচেতন হয়ে পড়ে কমপক্ষে ২৫ জনেরও বেশি পড়ুয়া। তড়িঘড়ি শিক্ষক-শিক্ষিকারা ওই শ্রেণিকক্ষে পৌঁছয়। অসুস্থদের উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই পড়ুয়াদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। সেখানেই চিকিৎসা চলছে তাদের। এই ঘটনায় ডোমকলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

[আরও পড়ুন: জয়ন্ত ‘পুরনো গুন্ডা’, আগেও গ্রেপ্তার হয়েছে,আড়িয়াদহ ভিডিও বিতর্কে জানাল রাজ্য]

এদিকে, আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, এদিন পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়াতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার বৃষ্টি হতে পারে পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদে। কলকাতাতেও বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। কলকাতায় আংশিক মেঘলা আকাশ থাকবে। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বেশি থাকায় আর্দ্রতাজনিত অস্বস্তিও ভোগাবে আমজনতাকে। উত্তরবঙ্গের পাঁচ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। রবিবার প্রবল বর্ষণের সর্তকতা রয়েছে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার জেলায়। আগামী সপ্তাহে সোমবার থেকে বৃষ্টি কিছুটা কমতে পারে উত্তরবঙ্গে।

Advertisement

[আরও পড়ুন: সাদামাটা বধূর বেশে ডাকাতির ষড়যন্ত্র! ডোমজুড়ে সোনার দোকানে লুটে গ্রেপ্তার বিহারের ‘চাচি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ