BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চা বাগানের পরিত্যক্ত জমি দখল ঘিরে গুলিযুদ্ধ, ইসলামপুরে জখম ৫

Published by: Sucheta Sengupta |    Posted: May 10, 2022 11:53 am|    Updated: May 10, 2022 11:58 am

Atleast five injured after firing between two groups in Islampur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

শংকরকুমার রায়, রায়গঞ্জ: চা বাগানের পরিত্যক্ত জমির দখল কার হাতে থাকবে, তা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে ইসলামপুরে (Islampur) চলল। ভোরবেলা গুলির শব্দে কেঁপে উঠল ইসলামপুরের ভদ্রকালী এলাকা। ছররা গুলিতে (Gun Shot) ৫ জন জখম হয়েছেন বলে খবর। এঁদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তদের কাউকে এখনও গ্রেপ্তার করা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চা বাগানের একটি পড়ে থাকার জমির দখল নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে লড়াই চলছিল। মঙ্গলবার ভোরে তা চরমে পৌঁছয়। এদিন চারটের আগে গোবিন্দপুর পঞ্চায়েত এলাকার ভদ্রকালীতে গুলির শব্দে ঘুম ভেঙে যায় এলাকাবাসীর। জানা যায়, দুই গোষ্ঠীর লড়াইয়ে ৫ জন জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর। কারও মাথায়, কারও পায়ে আঘাত রয়েছে।

[আরও পড়ুন: প্রতিরোধের নাম পঞ্জশির, তাজিক যোদ্ধাদের হামলায় মৃত ২১ তালিবান জঙ্গি]

খবর পেয়ে ঘটনার তদন্তে নেমেছে ইসলামপুর থানার পুলিশ। মহম্মদ দাইমুল নামে জখম এক ব্যক্তির অভিযোগ, সুজালি থেকে আদিবাসী-সহ দুষ্কৃতীদের ভাড়া করে এনে ভদ্রকালীতে হামলা চালানো হয়েছে। তাঁর আরও অভিযোগ, ”আমি বাড়িতে ছিলাম। ঘরের দরজা ভেঙে গুলি চালায়। আমি জখম হই।” তাঁর বাবা ইদ্রিশ আলিরও বক্তব্য একই। আগেও এই এক ঘটনা ঘিরে বারবার সংঘর্ষে জড়িয়েছে দুই গোষ্ঠী। ইসলামপুর পুলিশ সুপার (SP) শচীন মক্কার জানান, ”ঘটনাস্থলে গিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। লিখিত অভিযোগ এখনও জমা পড়েনি। অশান্তি এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে গ্রামে।”

[আরও পড়ুন: শক্তি কিছুটা হারাল ‘অশনি’, বঙ্গের উপকূলবর্তী এলাকায় ভারী বৃষ্টির পূর্বাভাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে