৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আসানসোল পুলিশের জালে জামতাড়া গ্যাংয়ের ৪ সদস্য, উদ্ধার নগদ টাকা ও সিমকার্ড

Published by: Tiyasha Sarkar |    Posted: July 1, 2021 6:35 pm|    Updated: July 1, 2021 7:59 pm

ATM Fraud: Asansol Police arrested 4 youth | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: আসানসোল (Asansol) পুলিশের হাতে ধরা পড়ল জামতাড়া গ্যাংয়ের চার সদস্য। ধৃতরা আন্তঃরাজ্য সাইবার ক্রাইম গ্রুপের এটিএম হ্যাকার বলেই খবর। ধৃতদের আসানসোল আদালতে তোলা হয়। ধৃতদের সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় নগদ দু’লক্ষ দশ হাজার টাকা, একটি ব্যাগ, ২০টি ডেবিট কার্ড ও ২০ টি সিমকার্ড। উদ্ধার হয়েছে ৬টি মোবাইল।

জানা গিয়েছে, ধৃত চারজন ঝাড়খণ্ড-বিহার (Bihar) থেকে ট্রেনে আসানসোলে আসত। আসানসোল স্টেশন রোড সংলগ্ন এটিএম কাউন্টারগুলি থেকে টাকা তোলাই ছিল এদের মূল কাজ। ধৃতদের মধ্যে সাহাবাজ আনসারির বাড়ি জামতাড়া জেলার কর্মটাইরে। বাকি ইসমাইল আনসারি, আবিদ আনসারি, ও কামরুদ্দিন আনসারিদের বাড়ি দেওঘরে। এদের মূল মাস্টারমাইন্ড মহম্মদ ফুরকান আনসারিকে পুলিশ ধরতে পারেনি। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। সাহায্য নেওয়া হচ্ছে বিহার-ঝাড়খণ্ড পুলিশের।

[আরও পড়ুন: দেবাঞ্জন কাণ্ডের ছায়া! এবার বারাকপুর কমিশনারেটের উচ্চপদস্থ কর্মী পরিচয়ে আর্থিক প্রতারণা]

জানা গিয়েছে, বুধবার পুলিশ টহল দেওয়ার সময় আসানসোল রেল ডিভিশনের সামনের একটি এটিএম কাউন্টারের সামনে চারজনকে ঘোরাঘুরি করতে দেখে। দক্ষিণ থানার পুলিশের সন্দেহ হলে তাদেরকে জিজ্ঞেস করতেই তারা দৌড়ে পালাবার চেষ্টা করে। তাড়া করে ওই চারজনকে ধরে ফেলে দক্ষিণ থানার পুলিশ। তাঁদের জেরা করে উদ্ধার হয় নগদ টাকা। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের জেরা করে এই চক্রের সঙ্গে জড়িত বাকিদের খোঁজ চালানো হচ্ছে।

[আরও পড়ুন: দেবাঞ্জন-দিলীপের যোগসাজশের অভিযোগ মদনের, ‘জোকার’ পালটা কটাক্ষ BJP রাজ্য সভাপতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে