BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

হাফপ্যান্ট পরে রেলের আন্ডারপাসের ‘কাজ দেখতে’ হাজির বাবুল সুপ্রিয়! তুঙ্গে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: May 20, 2021 3:14 pm|    Updated: May 20, 2021 4:07 pm

Babul Supriyo 'inaugurates railway subway' wearing half-pant, sparks row | Sangbad Pratidin

শেখর চন্দ, আসানসোল: হাফপ্যান্ট পরে রেলের সাবওয়ে উদ্বোধনের অভিযোগ উঠল কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) বিরুদ্ধে। ঘটনায় স্বাভাবিকভাবেই দানা বেঁধেছে বিতর্ক। যদিও অভিযোগ ভিত্তিহীন, ঘটনার ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলেই দাবি বাবুল সুপ্রিয়র।

আসানসোল (Asansol) রেল ডিভিশনে একটি সাবওয়ে তৈরির কাজ চলছিল বেশ কিছুদিন ধরে। যা আসানসোল রেলপাড়া ও শহরকে যুক্ত করে। সম্প্রতি তার কাজ শেষ হয়েছে। তবে করোনার কারণে অনুষ্ঠান করে তার উদ্বোধন করা হয়নি। এমনতিতেই তা সাধারণের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বুধবার সকালে বাইক নিয়ে ওই সাবওয়েতে যান বাবুল সুপ্রিয়। সাবওয়েতে বাইক নিয়ে ঘুরেই ‘উদ্বোধন’ সম্পন্ন করেন বলে দাবি স্থানীয়দের। এই ঘটনাতেই দানা বেঁধেছে বিতর্ক। কারণ, বুধবার হাফপ্যান্ট পরে সাবওয়েতে গিয়েছিলেন বাবুল সুপ্রিয়। রেলের অনুষ্ঠানে হাফপ্যান্ট পরে অংশ নেওয়ায় তীব্র কটাক্ষের শিকার হতে হয়েছে মন্ত্রীকে।

[আরও পড়ুন:বিবাহিতা মহিলার সঙ্গে সম্পর্ক ছেলের, মানতে না পেরে খুনের পর থানায় আত্মসমর্পণ বাবার ]

যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি বাবুলের। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “কোনও উদ্বোধন অনুষ্ঠান হয়নি। কোনও ফিতে কাটিনি।  আন্ডারপাসের কাজ দেখতে গিয়েছিলাম। শুধুমাত্র আসানসোলের ডিআরএম -সহ বেশ কয়েকজন আধিকারিকের সঙ্গে দেখা করেছি। কথা বলেছি।” বাবুল সুপ্রিয়র বাইকপ্রীতি কারও অজানা নয়। আসানসোলে থাকাকালীন প্রায়ই বাইক নিয়ে বেরিয়ে পড়েন তিনি।

[আরও পড়ুন: করোনা যুদ্ধে জয়ী হতে তৈরি ‘কোভিড ফান্ড’, এবার জোট বাঁধলেন জঙ্গলমহলের শিক্ষকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement