Advertisement
Advertisement

Breaking News

ঘরের দেওয়াল ভেঙে ঢুকে পড়ল গাড়ি, ধাক্কায় গুরুতর মহিলা

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Balutghat: Cars rams into house, driver absconding
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 30, 2018 5:30 pm
  • Updated:June 30, 2018 5:30 pm

রাজা দাস, বালুরঘাট: নিয়ন্ত্রণ হারিয়ে ঘরের মধ্যে ঢুকে পড়ল একটি যাত্রীবাহী ফাঁকা সাফারি গাড়ি। ঘটনায় গুরুতর আহত হয়েছে গৃহকর্ত্রী। শনিবার সকালের এই ঘটনাটি ঘটে বালুরঘাট থানার পতিরাম এলাকায়। গাড়িটিকে উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রাতের অন্ধকারে তৃণমূল পার্টি অফিসে আগুন, চাঞ্চল্য নদিয়ায় ]

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যাত্রীবাহী সাফারি গাড়িটি বালুরঘাট থেকে বটুন রুটে চলাচল করে। শনিবার সকালে সেই গাড়িকে ধুয়ে পরিষ্কার করার জন্য খালাসিকে দিয়েছিলেন চালক। পতিরাম থেকে কিছুটা দূরে স্থানীয় কলেজের কাছে খালাসি ফাঁকা গাড়িটি ধুতে নিয়ে যায়। ফিরে আসার সময়ই হয় বিপত্তি। বিপরীত দিক থেকে আসা একটি লরিটিকে পাশ কাটতে গিয়েই ঘটে এই দুর্ঘটনা। চলন্ত সাফারিটি রাস্তার পাশে থাকা বদ্রিয়া নুনিয়া নামের এক রাজমিস্ত্রির বেড়ার বাড়িতে ঢুকে পড়ে। গাড়ির ধাক্কায় ঘরের অর্ধেক অংশ ভেঙে পড়ে। সেই ঘরেই ঘুমোচ্ছিলেন তাঁর স্ত্রী সোনিয়া রাজভর। ঘুমন্ত সোনিয়াকে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। তাঁর পায়ে গুরুতর আঘাত লাগে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

Advertisement

‘বড়ভাই’ লিচুকে পিছনে ফেলে বিদেশের পথে বাংলার আঁশফল ]

মুহূর্তের মধ্যে প্রচুর লোকজনের ভিড় জমে যায় ঘটনাস্থলে। স্থানীয়রা আহত সোনিয়াকে ঘর থেকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে যায়। এই গোলমালর মধ্যেই পালিয়ে যায় গাড়ির খালাশি। তবে গাড়িটি উদ্ধার করেছে পতিরাম থাকার পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

স্থানীয় বাসিন্দা চন্দন চৌহান জানিয়েছেন, একটুর জন্য প্রাণে বেঁচেছেন গৃহকর্ত্রী। অপরিণত খালাসিকে হাতে গাড়ি দেওয়াতেই দুর্ঘটনা ঘটেছে বলে মত স্থানীয়দের। সোনিয়ার চিকিৎসা ও বাড়িঘর মেরামতের জন্য গাড়ির মালিক বা কর্তৃপক্ষকে ক্ষতিপূরণ দিতে হবে বলেও দাবি জানিয়েছে তারা।

ছবি: রতন দে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ