Advertisement
Advertisement
Baruipur

নিষিদ্ধ মাদক পাচারের ছক বানচাল! বারুইপুর পুলিশের হাতে গ্রেপ্তার ২

ধৃতদের বুধবার দুপুরে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে।

Baruipur police arrested two man for smuggling prohibited drugs
Published by: Subhankar Patra
  • Posted:July 10, 2024 12:02 pm
  • Updated:July 10, 2024 2:10 pm

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নিষিদ্ধ তরল মাদক পাচারের ছক! খবর পেয়ে সেই চেষ্টা বানচাল করল পুলিশ। বারুইপুর ফুলতলার কাছে দুই যুবককে আটক করে পুলিশ। অভিযোগ, বাইকের পিছনে ড্রামে করে মাদক নিয়ে যাচ্ছিল তাঁরা। সন্দেহ হতেই তাঁদেরকে আটকায় বারুইথানার পুলিশ। তল্লাশি চালাতেই উদ্ধার হয় ওই নিষিদ্ধ তরল। পরে  নিষিদ্ধ মাদক নিয়ে যাওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করে বারুইপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই যুবকের নাম অনুপ সামন্ত ও বিমল মণ্ডল। অনুপ হাওড়ার বাসিন্দা। বিমলের বাড়ি জীবনতলায়। জানা গিয়েছে, সোনারপুর তেমাথা দিক থেকে বারুইপুর (Baruipur)  ফুলতলা দিকে বাইক করে যাচ্ছিল তারা। ফুলতলার কাছে পুলিশ দুজন আটক করে। বাইকের পিছনে ব্যাগের মধ্যে ড্রামে রাখাছিল তরল মাদক।

Advertisement

[আরও পড়ুন: উপনির্বাচনেও চলল গুলি, উত্তপ্ত রানাঘাট দক্ষিণ]

খবর দেওয়া হয় বারুইপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক সৌমজিৎ রায় ও বারুইপুর সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌরভ মাঝিকে। খবর দেওয়া হয় বারুইপুর থানার আইসি ও বারুইপুর বিডিওকেও। তার পরেই দুজনকে গ্রেপ্তার করা হয়। বিডিও সৌরভ মাঝি বলেন, ” দুজন যুবক বাইক নিয়ে নিষিদ্ধ তরল নিয়ে যাচ্ছিল। আমাদের প্রাথমিক সন্দেহ কাফ সিরাপ জাতীয় কিছু নিয়ে যাচ্ছিল। ওই তরল পরীক্ষাগারে নিয়ে পাঠানো যাবে, তারপর বোঝা যাবে ওটা কি। দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে।”

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতদের বুধবার দুপুরে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। নিজেদের হেফাজতে পাওয়ার জন্য আবেদন জানানো হবে। ধৃতদের জেরা করে জানার চেষ্টা চলছে তারা কোথা থেকে এই তরল মাদক তারা জোগাড় করল ও কোথায় নিয়ে যাচ্ছিলেন।

[আরও পড়ুন: সাতসকালে উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত অন্তত ১৮]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ