BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal assembly polls : 'সিআরপিএফের কোনও দোষ নেই, বিজেপির নির্দেশে কাজ করতে বাধ্য হচ্ছে', বলাগড়ে বললেন মমতা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 8, 2021 1:56 pm|    Updated: April 8, 2021 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিআরপিএফের কোনও দোষ নেই, বলাগড়ে নির্বাচনী সভায় বললেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূল সুপ্রিমোর কথায়, “বিজেপির নির্দেশে জওয়ানরা অনেক কিছু করতে বাধ্য হচ্ছেন। কিন্তু ওদের কোনও দোষ নেই।” পাশাপাশি চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, বিজেপি যতই চেষ্টা করুক, তৃণমূলের জয় নিশ্চিত। প্রশংসা করলেন বলাগড়ের প্রার্থী মনোরঞ্জন ব্যাপারীর।

বঙ্গে ভোটযুদ্ধ শুরু হয়েছে মার্চের শেষে। শনিবার চতুর্থ দফায় ৪৪টি আসনে ভোট ( West Bengal Assembly Elections)। তার মধ্যে রয়েছে হুগলির বলাগড়। নিয়ম অনুযায়ী বৃহস্পতিবারই প্রচারের শেষ দিন। এদিনই বলাগড়ে প্রচারে ঝড় তুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার জনসভা থেকে ‘সিআরপিএফদের ঘেরাও’ করার পরামর্শ দিলেও বৃহস্পতিবার তৃণমূল নেত্রী বললেন, “জওয়ানদের কোনও দোষ নেই।” তাঁর অভিযোগ, কেন্দ্র তথা বিজেপি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নির্দেশ দিচ্ছে প্রচারের সময়সীমা শেষ হওয়ার পর স্থানীয়দের ভয় দেখাতে। তাই বাধ্য হয়ে অনেককিছু করতে হচ্ছে তাঁদের। এদিন তিনি বলেন, কোথাও কোনও অশান্তি হলে সরাসরি থানায় যান। অভিযোগ দায়ের করুন। কেউ যদি বলে এলাকায় ১৪৪ ধারা জারি আছে। তবে জানবেন ওটা মিথ্যে কথা। শুধুমাত্র বুথের ২০০ মিটারের মধ্যে ১৪৪ ধারা জারি থাকে। আর কোথাও নয়।

[আরও পড়ুন: স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে লাগাতার অশ্লীল ছবি পোস্ট! ছাত্রকে ‘শাসন’ করে বিপাকে শিক্ষক]

এদিনের সভা থেকেও একাধিক ইস্যুতে বিজেপিকে তুলোধোনা করেন তিনি। গ্যাস-পেট্রলের দাম বৃদ্ধি-সহ একাধিক ইস্যুতে কেন্দ্রকে নিশানা করেন তিনি। সাধারণ মানুষকে উদ্দেশ করে বলেন, “একটা ভোটও যেন অন্য কোনও দলে না যায়। প্রতিটি ভোট দিতে হবে তৃণমূলে। তবেই আজীবন মিলবে বিনামূল্যে রেশন ও অন্যান্য সমস্ত প্রকল্পের সুবিধা।

[আরও পড়ুন: তৃতীয় দফায় গন্ডগোলের জের! এবার থেকে বাড়তি নিরাপত্তা পাবেন মহিলা প্রার্থীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement