২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অপহরণের অভিযোগ পেয়েই তৎপর পুলিশ, ২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার খুদে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 11, 2022 10:23 am|    Updated: March 11, 2022 12:36 pm

Bengal police rescues minor boy kidnapped | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার অপহৃত শিশু। বড়সড় সাফল্য রাজ্য পুলিশের। পুলিশের ভূমিকায় আপ্লুত খুদের পরিবার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে। 

জানা গিয়েছে, শিশুটির নাম ইয়াসিন আখন। বয়স মাত্র ৬ বছর। দক্ষিণ ২৪ পরগনার (Magrahat) মগরাহাট ১ নম্বর ব্লকের উস্তি থানার সংগ্রামপুরের তালা গ্রামে থাকত সে। বুধবার টিউশন পড়তে গিয়েছিল খুদে। তারপর আর বাড়ি ফেরেনি। দীর্ঘক্ষণ পেরিয়ে যাওয়ার স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে যান পরিবারের সদস্যরা। খোঁজখবর নেওয়া হয় এলাকায়। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। হদিশ মেলেনি খুদের। এভাবেই দুশ্চিন্তায় কেটে যায় বুধবার। বৃহস্পতিবার সকালে থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফে। এদিকে মুক্তিপণ চেয়ে ফোন যায় খুদের বাবা হান্নান আখনের কাছে। ৭ লক্ষ টাকা দাবি করা হয়। ফলে তারা বুঝে যান, অপহরণ করা হয়েছে ইয়াসিনকে।

[আরও পড়ুন: মুরগি চোর সন্দেহে যুবককে মারধর, গোপনাঙ্গে ঢোকানো হল স্ক্রু ড্রাইভার! নৃশংসতার সাক্ষী নদিয়া]

খুদের পরিবারের অভিযোগ পাওয়ামাত্রই ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন কুমার দে-র নেতৃত্বে শুরু হয় অভিযান। যে নম্বর থেকে মুক্তিপণ চেয়ে ফোন করা হয়েছিল, সেটিকে ট্র্যাক করে জয়নগরের কচুয়া এলাকায় পৌঁছন তদন্তকারীরা। শুক্রবার ভোর রাতে সেখান থেকে উদ্ধার করা হয় খুদেকে। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ধৃতরা শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত। ধৃতদের আজ ডায়মন্ড হারবার এসিজেএম আদালতে তোলা হবে। পাচার চক্রে জড়িত বাকিদের খোঁজে তল্লাশি চালাবে পুলিশ।

[আরও পড়ুন: স্কুলে জোর করে ছাত্রীদের লেগিংস ও অন্তর্বাস খোলানোর অভিযোগ! বিক্ষোভ আসানসোলের স্কুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে