৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ভুবন বাদ্যকর, হাসপাতাল চত্বরে ‘বাদামকাকু’র সঙ্গে সেলফি তোলার হিড়িক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 1, 2022 9:18 pm|    Updated: March 1, 2022 9:20 pm

Bhuvan Badyakar returned home after treatment | Sangbad Pratidin

সৌরভ মাজি, বর্ধমান: গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। মঙ্গলবার সুস্থ হয়ে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তিনি। হাসপাতাল চত্বরে তাঁকে দেখতে পেয়েই সেলফি তোলার হিড়িক পড়ে যায় সকলের মধ্যে।

ঘটনার সূত্রপাত। সোমবার বিকেলের দিকে বীরভূমের কুড়ালজুড়ি গ্রামে সদ্য কেনা চারচাকা গাড়ি চালানো শিখছিলেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর (৫০)। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে। ভুবনের বুকে আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে সিউড়ি সদর হাসপাতালে ভরতি করা হয়। সেখানকার চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে এই ‘সেলিব্রিটি’কে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। মঙ্গলবাল সেখানে বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করা হয় ভুবনবাবুর। ঘণ্টাখানেক পরই ছুটি দেওয়া হয় তাঁকে। তারপর তিনি বাড়ি চলে গিয়েছেন বলে জানা গিয়েছে।

Nut-seller

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় ফের বাড়ল রাজ্যের করোনা সংক্রমণ, নিম্নমুখী অ্যাকটিভ কেস]

বর্ধমান হাসপাতালে আসার পর থেকে সারাক্ষণ বুকে হাত দিয়েই ছিলেন ভুবন। চোখেমুখে দুর্ঘটনার আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। তবে হাসপাতালে পরীক্ষানিরীক্ষায় খারাপ কিছু না মেলায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। এদিন অবশ্য তিনি বিশেষ কথাবার্তাও বলেননি। সঙ্গে আসা লোকজন জানান, দুর্ঘটনার পর থেকেই যন্ত্রণার কারণে বিশেষ কথাবার্তা বলছেন না বাদামকাকু।

উল্লেখ্য, মাস কয়েক আগেও বীরভূমের গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করতেন ভুবন বাদ্যকর। ব্যবসার স্বার্থেই বেঁধেছিলেন ‘কাঁচাবাদাম’ গান। সেই গানই রাতারাতি সোশ্যাল‌ মিডিয়ায় ভাইরাল করে দেয় তাঁকে। এতে জীবনের চাকাও ঘুরে যায়। কিছুদিন আগে ভুবন বাদ্যকর ঘোষণা করেন, তিনি সেলিব্রিটি হয়ে গিয়েছেন। তাই আর বাদাম বিক্রি করবেন না। কয়েকদিন আগে একটি পুরনো চারচাকা গাড়িও কেনেন তিনি। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা।

[আরও পড়ুন: ‘পড়ুয়াদের হাতে বন্দি, প্রাণ সংশয়ের আশঙ্কা’! বিশ্বভারতীর কর্মসচিবের বক্তব্যে শোরগোল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে