১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

WB Bypolls: চার কেন্দ্রে উপনির্বাচনের তারকা প্রচারকদের তালিকা প্রকাশ বিজেপির, নাম ৭ কেন্দ্রীয় মন্ত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: October 8, 2021 1:37 pm|    Updated: October 8, 2021 2:05 pm

BJP announces star campaigner list for WB By-Elections | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পুজো মিটলেই ফের রাজ্যে উপনির্বাচন (West Bengal By-Elections)। ইতিমধ্যেই প্রার্থীতালিকা ঘোষণা করেছে রাজনৈতিক দলগুলি। এবার তারকা প্রচারকদের তালিকা ঘোষণা করল বিজেপি। তাৎপর্যপূর্ণভাবে তাতে নাম রয়েছে আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মারও। 

চলতি মাসের ৩০ তারিখ দিনহাটা, শান্তিপুর, খড়দহ ও গোসাবায় উপনির্বাচন। বিজেপির (BJP) জন্য সবচেয়ে সম্ভাবনাময় আসন শান্তিপুর। বিজেপির হয়ে এখানে প্রতিদ্বন্দ্বিতা করবেন নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক নিরঞ্জন বিশ্বাস। উদয়ন গুহর বিরুদ্ধে দিনহাটা আসনে বিজেপি প্রার্থী করেছে প্রাক্তন তৃণমূল নেতা অশোক মণ্ডলকে (Ashok Mandal)। গোসাবার প্রার্থী পলাশ রানা। আর খড়দহ থেকে লড়াই করছেন অর্জুন সিংয়ের (Arjun Singh) ঘনিষ্ঠ জয় সাহা। পুজো মিটলেই প্রার্থীদের হয়ে প্রচারে ঝাঁপিয়ে পড়বে বিজেপি। ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে রণকৌশল। প্রকাশ্যে এসেছে বিজেপির তারকা প্রচারকদের তালিকা।

[আরও পড়ুন: গর্ভস্থ যমজের একজন মৃতপ্রায়, বিশেষ পদ্ধতিতে সুস্থ সন্তানকে বাঁচিয়ে নজির চিকিৎসকদের]

সেই তালিকার প্রথমেই রয়েছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তালিকায় রয়েছেন ৭ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, গিরিরাজ সিং, সুভাষ সরকার, জল বার্লা, নিশীথ প্রামাণিক, প্রতিমা ভৌমিক, শান্তনু ঠাকুর। তারকা প্রচারকদের তালিকায় নাম রয়েছে আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মারও। এছাড়াও আছেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), অমিতাভ চক্রবর্তী, দেবশ্রী রায়, রূপা গঙ্গোপাধ্যায়, অগ্নিমিত্রা পল, লকেট চট্টোপাধ্যায়-সহ অন্যান্যরা।

বস্তুত, ২০২১ বিধানসভা নির্বাচনে দিনহাটা এবং শান্তিপুর এই দুটি কেন্দ্রেই জিতেছিল বিজেপি। তাই উপনির্বাচনে এই দুটি কেন্দ্রে বেশি গুরুত্ব দিচ্ছে তারা। বাকি দু’টি কেন্দ্র খড়দহ এবং গোসাবায় (Gosaba) প্রাপ্ত ভোটের নিরিখে অনেকটাই পিছিয়ে ছিল গেরুয়া শিবির। তবে, সেখানেও লড়াই ছাড়তে রাজি নয় বিজেপি। তাই উপনির্বাচনের প্রচারে বিশেষ জোর দিচ্ছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: আমজনতার সুরক্ষা নিশ্চিত করতে তৎপর লালবাজার, কলকাতার সব পুজোর নজরদারিতে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement