৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক মাসের ব্যবধান। ফের কোচবিহারের দিনহাটায় সরকারি জমি দখল করে পার্টি অফিস তৈরির কাজ শুরুর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে৷ সরকারি জমি উদ্ধারে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন দিনহাটার পুরসভার চেয়ারম্যান উদয়ন গুহ।

[আরও পড়ুন: আক্রান্ত কামদুনি প্রতিবাদ মঞ্চের সভাপতি, কাঠগড়ায় তৃণমূল]

রাজ্যে লোকসভা ভোট এখনও শেষ হয়নি। আগামী রবিবার শেষদফায় ভোট কলকাতা ও দুই ২৪ পরগনায়। অভিযোগ, এরই মধ্যে কোচবিহারের দিনহাটায় ফের সরকারি জমি দখল করে দলের কার্যালয় তৈরি কাজ শুরু করল বিজেপি। জানা দিয়েছে, কয়েক বছর আগে শহরের ডাক বাংলো মোড়ে পুরসভার জমিতে পার্টি অফিস তৈরি করেছিল বিজেপি। কয়েক মাস আগে সেই পার্টি অফিসটি ভেঙে দেয় পুর কর্তৃপক্ষ। অভিযোগ, শুক্রবার ফের ওই জায়গায় সরকারি জমি দখল করে দলের কার্যালয় তৈরির কাজ শুরু করেছে বিজেপির কোচবিহার জেলা নেতৃত্ব। শহরের ডাক বাংলা মোড়ে দলের কার্যালয় খোদ বিজেপি জেলা সভানেত্রী মালতি রাভা।ছিলেন দলের জেলা সম্পাদক সুদেব কর্মকার-সহ বিজেপি শীর্ষ নেতারা ও কর্মী-সমর্থকরা।

দিনহাটা পুরসভার চেয়ারম্যান উদয়ন গুহ জানিয়েছেন, এর আগে যখন সরকারি জমিতে বিজেপি কার্যালয় তৈরি করা হয়েছিল, তখন কার্যালয়টি ভেঙে দিয়েছিল পুর কর্তৃপক্ষ। এবার আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন দিনহাটা পুরসভার চেয়ারম্যান উদয়ন গুহ। লোকসভা ভোটের মুখে দিনহাটা শহরের শহিদ কর্ণার এলাকা দলের একটি কার্যালয় তৈরি করে বিজেপি। সেই কার্যালয়টি এখনও চালু আছে। তাহলে ডাকবাংলো সরকারি জমিতে কেন ফের একটি কার্যালয় তৈরি করা হল? বিজেপি জেলা নেতৃত্বের দাবি, দিনহাটার শহরের ডাকবাংলো মোড়ে দলের একটি কার্যালয় ছিলই। কিন্তু তৃণমূল পরিচালিত পুরসভা সেই কার্যালয়টি ভেঙে দেয়। তাই বাধ্য হয়েই ভোটের কাজ পরিচালনার জন্য শহিদ কর্ণার এলাকার কার্যালয় খুলতে হয়েছিল।

দেখুন ভিডিও:

ছবি ও ভিডিও: দেবাশিস বিশ্বাস

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং