BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কেন মন্ত্রিত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী? কারণ উল্লেখ করে টুইট অমিত মালব্যর

Published by: Sayani Sen |    Posted: November 28, 2020 6:45 pm|    Updated: November 28, 2020 6:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই মন্ত্রিত্ব ছেড়েছেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন তিনি, সে কারণের খোঁজে তোলপাড় বাংলার রাজনৈতিক মহল। তবে সে কারণ নাকি খুঁজে পেয়েছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। একটি টুইট করে সে কারণ সম্পর্কে ব্যাখ্যা করলেন তিনি।

দিনকয়েক আগে বাঁকুড়া সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানে প্রশাসনিক বৈঠকের পাশাপাশি জনসভাও করেন তিনি। প্রশাসনিক সভায় মন্ত্রী শ্যামল সাঁতরার সঙ্গে কথোপকথনের ভিডিও টুইট করেন অমিত মালব্য। যে ভিডিওয় দেখা যায়, শ্যামল সাঁতরা মুখ্যমন্ত্রীর কাছে হাসপাতালের বেড বাড়ানোর দাবি জানান। তবে মুখ্যমন্ত্রী তাঁকে জানিয়ে দেন, “আগে ভোটটা দাও, তারপর দেখা যাবে।” এই ভিডিও টুইট করে অমিত মালব্য লেখেন, “এটাই বাংলার সরকার? কেন মন্ত্রীরা তাঁকে ছেড়ে চলে যাচ্ছেন, তা নিয়ে বিস্মিত হওয়ার কিছু আছে কী?” 

[আরও পড়ুন: কয়লা কাণ্ডে বাড়িতে সিবিআই তল্লাশির মাঝে বিপত্তি, মৃত্যু ইসিএলের এরিয়া সিকিউরিটি ইনচার্জের]

উন্নয়নকে হাতিয়ার করেই এগোচ্ছে রাজ্য সরকার। বারবার সভায় উন্নয়নের খতিয়ান তুলে ধরছেন মুখ্যমন্ত্রী। তা সত্ত্বেও কোনও কাজই হচ্ছে না বলেই দাবি অমিত মালব্য (Amit Malviya)। রাজ্য সরকার উন্নয়নকে সামনে রেখে কার্যত ‘ভাঁওতাবাজি’ করছে বলেই অভিযোগ অমিত মালব্যর। তাঁর দাবি, ভোটবাক্স মজবুত করে ফের বাংলা দখলে রাখাই শাসকদলের মূল উদ্দেশ্য। আর সেই সত্যি সামনে আসার পরই মন্ত্রীরা ছেড়ে চলে যাচ্ছেন বলেও দাবি বিজেপির আইটি সেলের প্রধানের।

[আরও পড়ুন: উত্তরবঙ্গকে দিতে হবে বিশেষ মর্যাদা, অমিত শাহের সঙ্গে সাক্ষাতে আরজি মিহির গোস্বামীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement