২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

শঙ্করকুমার রায়, রায়গঞ্জ: বিজেপি যুব মোর্চা সভাপতির বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। শনিবার গভীর রাতে গোপন সূত্রের খবরের ভিত্তিতে ওই বিজেপি নেতার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, বাজেয়াপ্ত করা হয়েছে একটি আগ্নেয়াস্ত্র।

[মধুচক্রের প্রতিবাদ, মালদহে বৃদ্ধকে পিটিয়ে খুনের অভিযোগ]

উত্তর দিনাজপুরের বিজেপির যুব মোর্চার সভাপতি ভক্ত রায় রায়গঞ্জের বন্দর শ্মশানপাড়ার বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই ওই ব্যক্তির কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে বলে খবর ছিল তাদের কাছে। সেই খবরের ভিত্তিতে শনিবার রাত প্রায় দেড়টা নাগাদ ভক্ত রায়ের বাড়ি হানা দেয় রায়গঞ্জ থানার পুলিশ। সূত্রের খবর, তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে তদন্তকারীরা। এরপরই বিজেপির যুব মোর্চার সভাপতিকে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাকে আদালতে পেশ করা হয়েছে। পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ভক্ত রায়ের বিরুদ্ধে অভিযোগ আসছিল। সেই তথ্যের ভিত্তিতেই তাঁর বাড়িতে হানা দিয়েছিল পুলিশ।

[ছেলেধরা সন্দেহে ফের গণপিটুনি, বর্ধমানের জামালপুরে আক্রান্ত যুবক]

ভক্ত রায়ের গ্রেপ্তারের ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন উত্তর দিনাজপুরের বিজেপির জেলা সভাপতি। তিনি বলেন, ধৃত বিজেপি কর্মী তাঁর আচার-ব্যবহারের জন্য বরাবরই এলাকায় বেশ জনপ্রিয়। তাঁর বিরুদ্ধে কখনই এধরনের কোনও অভিযোগ ওঠেনি। পুলিশের এই আচরণে ক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব। সামনেই লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই শুরু হয়েছে প্রচার। সেই সময়ে বিজেপি নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের ঘটনা কি কিছুটা হলেও প্রভাব ফেলবে ভোট বাক্সে? তা ভাবাচ্ছে দলকে। যদিও বিজেপি নেতৃত্বের অভিযোগ, গোটা ঘটনার পিছনে রাজনৈতিক যোগসাজশ রয়েছে। ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে ওই যুবককে। অভিযুক্তের পাশে থাকার আশ্বাসও দিয়েছে দল।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং