২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

‘তৃণমূলের সন্ত্রাস রুখতে দিল্লি পর্যন্ত মিছিল হবে’, সদস্য সংগ্রহ অভিযানে মন্তব্য ভারতীর

Published by: Tiyasha Sarkar |    Posted: August 13, 2019 9:25 pm|    Updated: May 19, 2020 11:20 am

An Images

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: ‘তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস রুখতে প্রয়োজনে পশ্চিমবঙ্গ থেকে দিল্লি পর্যন্ত মিছিল করা হবে।’ সদস্য সংগ্রহ অভিযানে গিয়ে কর্মীদের উদ্দেশ্যে এমনই মন্তব্য করলেন বিজেপি নেত্রী তথা প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। মঙ্গলবার সন্ধ্যায় হাওড়ার জয়পুর থানার কাশমলি এলাকায় দলের সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন তিনি।

[আরও পড়ুন: নবীনবরণকে কেন্দ্র করে উত্তেজনা, টিএমসিপি-এবিভিপি সংঘর্ষে উত্তপ্ত নদিয়ার মাজদিয়া কলেজ]

লোকসভা নির্বাচনের পর থেকেই রাজ্যজুড়ে সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে গেরুয়া শিবির। ইতিমধ্যেই বিজেপির এই কর্মসূচি ব্যাপক সাড়াও ফেলেছে গোটা রাজ্যে। মঙ্গলবার সন্ধেয় জয়পুর থানার কাশমলিতে দলীয় সদস্য সংগ্রহ কর্মসূচির আয়োজন করা হয়। সেখানে যোগ দেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। সেখান থেকেই কড়া ভাষায় শাসকদলকে আক্রমণ করেন তিনি। বলেন, “তৃণমূল কংগ্রেস যেভাবে সন্ত্রাস চালাচ্ছে বিজেপি তা বসে বসে দেখবে না। শাসকদলের সন্ত্রাস রুখতে বিজেপি সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করবে।” এর পাশপাশি, পুলিশকেও কাঠগড়ায় দাঁড় করান ভারতী। তিনি বলেন, “তৃণমূল ও পুলিশ যৌথভাবে মানুষের উপর সন্ত্রাস চালাচ্ছে। শিশু থেকে মহিলা সকলকে সন্ত্রাসের শিকার হতে হচ্ছে। গ্রামের মানুষ আর এই সন্ত্রাস সহ্য করতে পারছেন না।” তাঁর কথায়, শুধুমাত্র ভারতীয় জনতা পার্টিকে অভ্যর্থনা জানাতেই নয়, তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদ করার জন্যই এদিন মানুষ ভিড় করেন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে।

ভারতী ঘোষের কথায়, “তৃণমূলের সন্ত্রাস না কমালে মানুষের প্রতিবাদ প্রতিরোধ আরও ভয়ংকর চেহারা নেবে। হুমকির সুরে তিনি বলেন, “সন্ত্রাস রুখতে প্রয়োজনে রাস্তাঘাট, থানা ঘেরাও করা হবে। পশ্চিমবঙ্গ থেকে দিল্লি পর্যন্ত মিছিল করা হবে।” কাশমলি এছাড়াও এদিন একাধিক কর্মসূচি পালিত হয় জেলাজুড়ে। আমতা বিধানসভা এলাকায় এক বিশাল মিছিল করেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় ও পামেলা গোস্বামী। সেখানেও জড়ো হয়েছিলেন প্রচুর বিজেপি কর্মী-সমথর্করা।   
[আরও পড়ুন: পরপর মেয়ে হওয়ার জের, দেড় মাসের শিশুকে খুনের অভিযোগে পুলিশের জালে বাবা-সহ ৪]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement