BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Dilip Ghosh: তৃণমূল নেতাদের ‘পিছনে পেট্রল দেওয়ার’ নিদান, বেফাঁস মন্তব্যে বিতর্কে দিলীপ ঘোষ

Published by: Sayani Sen |    Posted: May 11, 2022 2:40 pm|    Updated: May 11, 2022 4:20 pm

BJP leader Dilip Ghosh attacks TMC over fuel price rise issue

টিটুন মল্লিক, বাঁকুড়া: দিলীপ ঘোষের (Dilip Ghosh) কুকথা যেন লেগেই রয়েছে। এবার তৃণমূল নেতাদের দেখলেই পিছনে পেট্রল দেওয়ার নিদান বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির। তৃণমূলকে বেনজির আক্রমণ করতে গিয়ে বিতর্কে বিজেপি নেতা। তাঁর মন্তব্যের তীব্র সমালোচনায় সরব ঘাসফুল শিবির।

বুধবার বাঁকুড়ার মাচানতলায় একটি দলীয় অনুষ্ঠানে যোগ দেন দিলীপ ঘোষ। ওই মঞ্চ থেকে পেট্রল, ডিজেলের পালটা হিসাবে আলুর মূল্যবৃদ্ধি নিয়ে মুখ খোলেন বিজেপি নেতা। তিনি বলেন, “পেট্রল (Petrol) মানুষ খায় না। আলু মানুষ খায়। পেট্রলের দাম ৯০ টাকা থেকে বেড়ে ১১৫ হয়েছে। আলুর দাম দ্বিগুণ বাড়িয়েছে রাজ্য সরকার।” এরপরই তৃণমূল নেতাদের কুরুচিকর ভাষায় আক্রমণ করে বসেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “তৃণমূল নেতাদের পিছনে পেট্রল দেওয়া হবে। সেই পেট্রল নিয়ে দৌড় মারবে। আর লোকে জিজ্ঞাসা করবে কেমন মজা? তোমাদের কোনও যোগ্যতা নেই। পেট্রল ছেড়ে দাও।আলু, ঢ়্যাড়শের দাম কমাতে পারছো না। পেট্রল তো অনেকদূর।”

[আরও পড়ুন: আপাতত স্থগিত রাষ্ট্রদ্রোহ আইন, পুনর্বিবেচনা করতে কেন্দ্রকে সময় দিল সুপ্রিম কোর্ট]

দিলীপ ঘোষের এই মন্তব্যের বিরোধিতায় সরব তৃণমূল। বিজেপি নেতার সমালোচনায় সরব তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। এই মন্তব্যকে অত্যন্ত কুরুচিকর বলে কটাক্ষ করেন তিনি। তাঁর কথায়, “এটি সুস্থ রাজনীতিকের মন্তব্য হতে পারে না। পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই না। রোজ সকালে আয়নায় যে প্রাণীর মুখ দেখেন তেমনই কথা বলেছেন দিলীপ ঘোষ।

উল্লেখ্য, হু হু করে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম। শাকসবজি থেকে আলুর দাম বাড়ছে ক্রমশ। মুরগির মাংসের দামও প্রায় লাগামছাড়া। পেট্রল, ডিজেল কিংবা রান্নার গ্যাসের দাম নিয়ে নতুন করে বলার কিছুই নেই। মাথায় হাত গৃহস্থের। বেলাগাম মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্র ও রাজ্য সরকারের মধ্যে তরজা লেগেই রয়েছে। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: দীর্ঘক্ষণ ফোনে ‘ভাগ্নে’র সঙ্গে প্রেমালাপ! আচমকা মেয়েকে নিয়ে বাড়ি থেকে উধাও নদিয়ার বধূ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে