১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল, বিক্ষোভের পর জেলা সভাপতির কুশপুতুল পোড়ালেন কর্মীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: September 6, 2020 7:06 pm|    Updated: September 6, 2020 8:08 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ফের প্রকাশ্যে বিজেপির (BJP) গোষ্ঠী কোন্দল। এবার জেলা সভাপতি শংকর চট্টোপাধ্যায়ের অপসারণের দাবিতে রবিবার দুপুরে মিছিল করল বিজেপির বিক্ষুব্ধ কর্মীরা। পোড়ানো হয় জেলা সভাপতির কুশপুতুল। এই ঘটনায় বেশ অস্বস্তিতে জেলা বিজেপি নেতৃত্ব। 

দীর্ঘদিন ধরেই জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভ তৈরি হয়েছিল বারাসত জেলা বিজেপির কর্মীদের অন্দরে। রবিবার তারই বহিঃপ্রকাশ ঘটে। এদিন সকালে বারাসাত জেলা বিজেপি বাঁচাও কমিটির তরফ থেকে জেলা সভাপতি শংকর চট্টোপাধ্যায়কে অপসারণের দাবিতে ঠাকুরবাড়ি থেকে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিলের কোনও প্ল্যাকার্ডে লেখা ছিল, “দিনে নারী রাতে মদ, বিক্রি হচ্ছে বারাসাত জেলা বিজেপির পদ।” কোনওটাতে লেখা ছিল, “তৃণমূলের দালাল মাতাল শংকর চ্যাটার্জি দুর হটো।” কোথাও আবার, “ধর্ষণকামী, নারী ললুপ শংকর চাটার্জী শাস্তি চাই।”

[আরও পড়ুন: বনদপ্তরের গাফিলতি নাকি জীবিকার অভাব? বাঘের হামলায় ফের মৎস্যজীবীর মৃত্যুতে উঠছে প্রশ্ন]

এদিনের মিছিল শেষ হয় ঠাকুরনগর সবেদা তলার মোড়ে। সেখানে জেলা সভাপতিক কুশপুতুল পোড়ানো হয়। বিক্ষুদ্ধ বিজেপির এই আচরণে বেশ অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির। যদিও এবিষয়ে মুখ খোলেনি কেউ। এবিষয়ে বারাসাত সাংগঠনিক জেলা সভাপতি শংকর চট্টোপাধ্যায় বলেন, “এসব কারা করছে, কেন করছে আমার জানা নেই। সব মিথ্যা অভিযোগ। ওদের কোনও অভিযোগ থাকলে ওরা রাজ্য নেতাদের কাছে অভিযোগ করুক।”

[আরও পড়ুন: মেগা পরীক্ষায় করোনার কোপ! আগামী বছর কমতে পারে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের সিলেবাস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement