১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বিড়াল তাড়িয়ে বাঘ এনেছি, থাবা বসাচ্ছে’, অনুব্রতর গ্রেপ্তারির পরই তৃণমূলকে তোপ বিজেপি বিধায়কের

Published by: Tiyasha Sarkar |    Posted: August 11, 2022 6:53 pm|    Updated: August 11, 2022 6:53 pm

BJP MLA Asim Sarkar slams TMC over Anubrata Mandal issue | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার গ্রেপ্তার তৃণমূলের আরেক দাপুটে নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। এই ইস্যুতেই এবার গান বাঁধলেন হরিনঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। তোপ দাগলেন তৃণমূলকে।

হরিনঘাটার বিজেপি বিধায়কের রাজনীতিবিদ ছাড়াও আরও একটি পরিচয় রয়েছে। তিনি অত্যন্ত জনপ্রিয় লোকসংগীত শিল্পী। বৃহস্পতিবার অনুব্রতর গ্রেপ্তারির পরই গান বাঁধেন তিনি। সেই গান শোনানোর পাশাপাশি মুখ খোলেন এই ইস্যুতেও। বলেন, “আদালতের নির্দেশে দুর্নীতির বিরুদ্ধে চলছে ফাইট। আনাচ কানাচ দুর্নীতিতে ভরে গেছে। উপর থেকে নিচ পর্যন্ত তদন্ত করা গেলে সব ধরা পড়বে। আমরা ভেবেছিলাম বাংলা থেকে বামেদের তাড়িয়ে পরিবর্তনের সরকার গড়েছি। এবার দেখছি বিড়াল তাড়িয়ে বাঘ এনেছি। যখন তখন থাবা বসাচ্ছে।” এর আগে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়েও গান লিখেছিলেন অসীম সরকার।

[আরও পড়ুন: জুতো হাতে ‘চোর’ স্লোগান, আসানসোল আদালতে অনুব্রত ঢুকতেই বিক্ষোভ বাম-বিজেপির]

প্রসঙ্গত, বুধবার রাতে বোলপুরে হানা দেন সিবিআই (CBI) আধিকারিকরা। রাতে বিশ্বভারতীর রতনকুঠি গেস্ট হাউসে ছিলেন তাঁরা। সকালে গেস্ট হাউসে রুদ্ধদ্বার বৈঠক করে সিবিআই। এরপর বৃহস্পতিবার সকাল পৌনে দশটা নাগাদ অনুব্রত মণ্ডলের নিচুপট্টির বাড়িতে ঢোকেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বীরভূম জেলা তৃণমূল সভাপতির গোটা বাড়ি ঘিরে ফেলে সিআরপিএফ। দোতলার ঘরে বসে প্রায় দেড় ঘণ্টা দু’জন সিবিআই আধিকারিকের সঙ্গে কথা বলেন অনুব্রত। সূত্রের খবর, তাঁর বাড়ি থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথিও সংগ্রহ করেন আধিকারিকরা। এরপরই গ্রেপ্তার করা হয় অনুব্রতকে। ইসিএলের গেস্ট হাউসে অনুব্রতকে অ্যারেস্ট মেমোতে সই করানো হয়।

[আরও পড়ুন: ‘নিরাপত্তাহীনতায় ভুগছি’, ৭ দিনের ছুটিতে গেলেন অনুব্রতকে বিশ্রামের পরামর্শ দেওয়া চিকিৎসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে